রাজস্থানের কাছে লজ্জার হারে এই বিষয়গুলি শিখলেন সিএসকে অধিনায়ক ধোনি 1

ইতিমধ্যেই প্লে অফে নিজেদের জায়গা নিশ্চিত করে নিয়েছে চেন্নাই সুপার কিংস। কিন্তু রাজস্থান রয়্যালসের কাছে বাজেভাবে হেরে চিন্তিত সিএসকে। এই নিয়ে অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি ম্যাচের পর বলেন, “একটি খারাপ টস হেরেছি। ১৯০ একটি ভাল স্কোর ছিল, এবং শিশির এটি সমতল করে তোলে, এবং বলটি ভালভাবে আসতে শুরু করে। আমাদের ভাল ব্যাটিং করা দরকার ছিল, এবং তারা তা করেছে, এবং বোলারদের উপর চাপ সৃষ্টি করেছে। তারা প্রথম ৬ ওভারেই খেলাটি কেড়ে নেয়। যেভাবে তারা যাচ্ছিল তা দিয়ে ২৫০ সমান এর কাছাকাছি হত।”

রাজস্থানের কাছে লজ্জার হারে এই বিষয়গুলি শিখলেন সিএসকে অধিনায়ক ধোনি 2

এরপর ধোনি বলেন, “যখন তাদের কব্জির স্পিনার বোলিং করছিল তখন এটি কিছুটা থেমে ছিল, এবং এটি পরে আরও ভালভাবে আসতে শুরু করে, তখনই রুতুরাজ সত্যিই ভালভাবে পুঁজি করে। প্রায়শই যখন আপনি খেলাটি হারান তখন এটি সমস্যা করতে পারে কিন্তু এটি একটি দুর্দান্ত ইনিংস ছিল। আমি মনে করি ব্যাটসম্যানদের অবশ্যই দ্রুত মূল্যায়ন করতে হবে একটি ভাল স্কোর কি, এবং আপনি টি-টোয়েন্টি ফরম্যাটে কঠোর পরিশ্রম করতে থাকেন এবং তারপর বুঝতে পারেন যে এটি ১৬০-১৮০ এর উইকেট নয়। তারা দ্রুত অবস্থার মূল্যায়ন করেছিল, এবং তারা চাপকে মিডল অর্ডারে আসতে দেয়নি।”

রাজস্থানের কাছে লজ্জার হারে এই বিষয়গুলি শিখলেন সিএসকে অধিনায়ক ধোনি 3

শেষে ধোনি বলেন, “দীপক আগের খেলায় নতুন বল নিয়ে সত্যিই ভাল ছিলেন, এবং আমরা তাকে মিস করেছি, কারণ আজ বোলাররা পাম্পের নিচে ছিল। আমরা ক্ষেত্রগুলি নির্ধারণের ক্ষেত্রেও মাত্রাগুলি আরও ভালভাবে ব্যবহার করতে পারতাম। এই গেমটি থেকে ভুলে যাওয়াও গুরুত্বপূর্ণ, কারণ প্লে -অফ ম্যাচে এটি ঘটলে শেখার কোনও অর্থ নেই।”

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *