ভারতের প্রাক্তন প্রধানমন্ত্রী অটল বিহারী বাজপেয়ীর মৃত্যুতে শোক প্রকাশ করলেন ক্রিকেট তারকারা ! 1

ভারতের প্রাক্তন প্রধানমন্ত্রী অটল বিহারী বাজপেয়ীর মৃত্যুতে শোক প্রকাশ করে টুইট করেছেন দেশের ক্রিকেটের দুই কিংবদন্তি শচীন তেন্ডুলকর ও মহম্মদ কাইফ। দীর্ঘ অসুস্থতার পর গত মঙ্গলবার ভারতীয় সময় বিকাল ৫ টা বেজে ৫ মিনিটের সময় মৃত্যুবরণ অটল বিহারী বাজপেয়ী। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৯৩ বছর।

ভারতের প্রাক্তন প্রধানমন্ত্রী অটল বিহারী বাজপেয়ীর মৃত্যুতে শোক প্রকাশ করলেন ক্রিকেট তারকারা ! 2

কিডনি ট্র্যাক্ট ইনফেকশন সহ একাধিক অসুস্থতার কারণে গত ১১ই জুলাই হাসপাতালে ভর্তি হন বাজপেয়ী। তাঁর শারীরিক অবস্থা খুব দ্রুত খারাপের দিকে যাচ্ছিল। এর আগে ২০০৯ সালে তিনি স্ট্রোক করেছিলেন যার ফলে তাঁর জ্ঞানীয় দক্ষতা খুব কম হয়ে গিয়েছিল। এটি তাকে স্মৃতিভ্রংশের দিকে পরিচালিত করেছিল।

ভারতের এই সফল রাজনীতিবিদের মৃত্যুর পর এক টুইট বার্তায় শচীন তেন্ডুলকর বলেন ভারতের জন্য এমন ব্যক্তিত্বের মৃত্যু বড় ধরণের ক্ষতি। তিনি বলেন, “আজ ভারত একটি বড় ক্ষতির সম্মুখীন। আমাদের জাতির জন্য তাঁর অবদান অসীম। আমরা ভাবনা ও প্রার্থনা তার প্রিয়জনদের জন্য।”

ভারতের প্রাক্তন প্রধানমন্ত্রী অটল বিহারী বাজপেয়ীর মৃত্যুতে শোক প্রকাশ করলেন ক্রিকেট তারকারা ! 3

এদিকে, কিছুদিন আগে ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দেওয়া মহম্মদ কাইফও টুইট করেছেন অটল বিহারী বাজপেয়ীর মৃত্যুকে কেন্দ্র করে। কাইফ সদ্য প্রয়াত প্রাক্তন প্রধানমন্ত্রীর সাথে তাঁর একটি মুহূর্তের কথা স্মরণ করে অটল বিহারী বাজপেয়ীর আচরণের প্রশংসা করেন। এই প্রাক্তন ক্রিকেটার মনে করেন বাজপেয়ীকে ভারতের মানুষ মিস করবে।

তিনি টুইটে বলেন, “ভারতের ইতিহাসের সেরাদের নেতাদের মধ্যে তিনি একজন। আমি অনেক কৃতজ্ঞ তাঁর প্রতি আমাকে এত ভালোবাসা দেয়ার জন্য এবং একটি নির্বাচনি প্রচারণায় তিনি আমাকে শুভকামনা জানিয়েছিলেন। এই দেশ তাকে মিস করবে। সমবেদনা তাঁর প্রিয়জনদের প্রতি।”

চলুন দেখে নিই মহম্মদ কাইফ ও শচীন তেন্ডুলকরের টুইটঃ

Nazmus Sajid

Sports Fanatic!

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *