IPL 2022

আইপিএল 2022-এর (IPL 2022) ম্যাচে বুধবার পাঁচবারের চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্স পুনের মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে পাঞ্জাব কিংসের মুখোমুখি হয়। এই ম্যাচে হারার পর মুম্বই এই মরশুমে এখনও পর্যন্ত পাঁচ ম্যাচের সবকটিতেই হারলো মুম্বাইয়ের দল। একইসঙ্গে পাঞ্জাবের দল এখনও পর্যন্ত পাঁচটি ম্যাচ খেলে তিনটিতে জিতেছে এবং দুটিতে হেরেছে। টসে জিতে প্রথমে বল করার সিদ্ধান্ত নেন মুম্বাই অধিনায়ক রোহিত। প্রথমে ব্যাট করে পাঞ্জাব ২০ ওভারে পাঁচ উইকেট হারিয়ে ১৯৮ রান করে। জবাবে মুম্বাইয়ের দল ২০ ওভারে নয় উইকেট হারিয়ে ১৮৬ রান করতে পারে।

মুম্বাইকে ১২ রানে হারিয়েছে পাঞ্জাব

IPL 2022: মায়াঙ্কদের মাস্টার প্ল্যানেই কুপোকাত মুম্বাই, ম্যাচ জিততে এইসবও করতে হয়েছে ক্রিকেটারদের !! 1

মুম্বাইয়ের হয়ে ডিওয়াল্ড ব্রেভিস ২৫ বলে ৪৯ রান করেন। এছাড়া সূর্যকুমার যাদব ৩০ বলে ৪৩ রান করেন। শেষ দুই ওভারে মুম্বাইয়ের প্রয়োজন ২৮ রান। তখন ক্রিজে ছিলেন সূর্যকুমার যাদব ও উনাদকাট। ১৯তম ওভারে সূর্যকুমারকে প্যাভিলিয়নে পাঠিয়ে ম্যাচ উল্টে দেন কাগিসো রাবাদা।

ম্যাচে দুই উইকেট নেন রাবাদা। সূর্যকুমার ছাড়াও রোহিত শর্মাকেও প্যাভিলিয়নে পাঠান তিনি। ২০তম ওভারে তিন উইকেট নেন ওডিওন স্মিথ। জয়দেব উনাদকাট, জাসপ্রিত বুমরাহ ও টাইমাল মিলসকে প্যাভিলিয়নে পাঠান তিনি। এছাড়া ডিভাল্ড ব্রেভিসের উইকেটও তিনি নেন।

IPL 2022: মায়াঙ্কদের মাস্টার প্ল্যানেই কুপোকাত মুম্বাই, ম্যাচ জিততে এইসবও করতে হয়েছে ক্রিকেটারদের !! 2

এই হারের পর মুম্বাইয়ের দল পয়েন্ট টেবিলের শেষ অর্থাৎ দশম স্থানে রয়েছে। একই সঙ্গে জয় নিয়ে পয়েন্ট টেবিলে রাজস্থান রয়্যালস ও কলকাতা নাইট রাইডার্সের পর তৃতীয় স্থানে উঠে এসেছে পাঞ্জাবের দল। এ দিনের এই ম্যাচ জেতার পর বেশ খুশি দেখায় পাঞ্জাব অধিনায়ক মায়াঙ্ক আগারওয়ালকে। মুম্বইয়ের মতো কঠিন প্রতিপক্ষকে হারিয়ে আস্মবিশ্বাসে ফুটছেন তিনি। ম্যাচের পর এহেন মায়াঙ্ক আগারওয়াল বলেন,

Read More: ‘আরসিবি ট্রফি না জিতলে বিয়ে করব না’, ফ্যানগার্লের এই দাবি নিয়ে মজা ওড়ালেন অমিত মিশ্র

“এটি একটি অসাধারণ ম্যাচ। দলের জয়ে অবদান রাখতে পেরে খুব খুশি। আমাদের জন্য গুরুত্বপূর্ণ বিষয় ছিল দুটি পয়েন্ট। আমরা শুধু বলতে পারি না যে এটি বোর্ডে রান ছিল, এই ম্যাচে অনেক উত্থান-পতন ছিল। সেখানে অনেক গুরুত্বপূর্ণ মুহূর্ত ছিল এবং আমরা সেই মুহূর্তগুলিকে জিতে নিয়েছি। খেলা যখন ৫০-৫০, আমরা সেই মুহূর্তগুলো জিতেছিলাম এবং মাচটা তাই আমাদের দিকে চলে আসে। এটা একা ব্যাটিং জয় মোটেও নয়। আমরা যে ব্র্যান্ডের ক্রিকেট খেলতে চাই সেটা হচ্ছে। আমরা সব ম্যাচেই আক্রমণাত্মক, কঠিন ক্রিকেট খেলতে চাই।”

Leave a comment

Your email address will not be published.