পাঁচ ক্রিকেটার যারা সোশ্যাল মিডিয়ায় মহিলা ফ্যানদের সংস্পর্শে আসে 1

সোশ্যাল মিডিয়া একই সাথে একটি অভিশাপ এবং অভিশাপ। যদিও এটি জ্ঞানকে অভ্যর্থনা এবং আপডেট রাখার জন্য ব্যবহার করা যেতে পারে, এটি অনেক প্রতারণামূলক স্থানান্তর, হুমকি এবং জীবন-পরিবর্তনের ঘটনাগুলির মাধ্যমও হয়ে দাঁড়িয়েছে। প্ল্যাটফর্মে ক্রিকেট ভ্রাতৃত্বও সহ্য করা হয়নি।
আসুন আমরা এমন কিছু ক্রিকেটারকে দেখে নেওয়া যাক যারা সামাজিক যোগাযোগমাধ্যম প্ল্যাটফর্মে মহিলাদের প্রকাশের শিকার হয়েছিলেন।

মোহাম্মদ শামি

পাঁচ ক্রিকেটার যারা সোশ্যাল মিডিয়ায় মহিলা ফ্যানদের সংস্পর্শে আসে 2
মহম্মদ সামি

মোহাম্মদ শামি ভারতীয় ক্রিকেট দলের অন্যতম মূল্যবান ফাস্ট বোলার। সাম্প্রতিক বছরগুলিতে তিনি সামনের দিকে উন্নতি করেছেন এবং বিদেশের অবস্থার উপর নির্ভরযোগ্য হতে চলেছেন।

কয়েক বছর ধরে তার অর্জন তাকে সোশ্যাল মিডিয়ায় প্রচুর ভক্ত সহ অনেক তাড়াতাড়ি সহায়তা করেছে। তবে সোফিয়া নামের তাঁর একটি মুখের সাথে আলাপকালে তিনি সমস্যায় পড়েছিলেন বলে অভিযোগ। শামি তাকে যোগাযোগের জন্য একটি বার্তা প্রেরণের পরে, তিনি মহিলারা তাকে প্রকাশ করেছিলেন এবং তার চরিত্রটি নিয়ে প্রশ্ন তোলা হয়েছিল।

মন্টি পানেসর

পাঁচ ক্রিকেটার যারা সোশ্যাল মিডিয়ায় মহিলা ফ্যানদের সংস্পর্শে আসে 3

 

বিশেষত স্ত্রীর সাথে বিবাহ বিচ্ছেদের পরে মন্টি পানেসরের একটি অশান্ত ক্যারিয়ার ছিল। তিনি প্রকাশ্য স্থানে মাতাল করার জন্যও ধরা পড়েছিলেন। তবে সোশ্যাল মিডিয়ায়, তিনি নিজের ঘরে আমেরিকান মহিলা রাখার ইচ্ছা প্রকাশ করেছিলেন।

ইমাম-উল-হক

পাঁচ ক্রিকেটার যারা সোশ্যাল মিডিয়ায় মহিলা ফ্যানদের সংস্পর্শে আসে 4

পাকিস্তানের ব্যাটসম্যান ইমাম-উল-হক তার জাতীয় দলের হয়ে প্রচুর রান তুলেছেন এবং দলের অন্যতম নির্ভরযোগ্য খেলোয়াড় হিসাবে রয়েছেন। যাইহোক, তাঁর কর্মজীবনের একটি হতাশা এসেছিল যখন মহিলারা তাকে অশ্লীল বার্তা প্রেরণের জন্য উন্মুক্ত করেছিলেন।

শেন ওয়ার্ন

পাঁচ ক্রিকেটার যারা সোশ্যাল মিডিয়ায় মহিলা ফ্যানদের সংস্পর্শে আসে 5

নিষিদ্ধ পদার্থের জন্য তার সাবেক সতীর্থ স্পিন কিংবদন্তি শেন ওয়ার্নের উপর ঝাঁপিয়ে পড়ার জন্য পরীক্ষা করা ইতিবাচক হওয়া থেকে তার সাজানো ক্যারিয়ারে বেশ কয়েকটি বিতর্কেরই অংশ ছিল।ওয়ার্নও একটি যৌন কেলেঙ্কারির অংশ ছিল। তিনি লন্ডনে একটি চব্বিশ বছর বয়সী মহিলাকে টেক্সট করেছিলেন, যিনি পরে স্পিনার এবং তার বার্তা প্রকাশ করেছিলেন এক্সপোসড।

যুজবেন্দ্র চাহাল

পাঁচ ক্রিকেটার যারা সোশ্যাল মিডিয়ায় মহিলা ফ্যানদের সংস্পর্শে আসে 6

টিক-টকে বর্তমানে জনপ্রিয়, যুজবেন্দ্র চাহাল ভারতের স্পিন বিভাগের প্রধান ভিত্তি হয়ে আছে। ফরম্যাটগুলি জুড়ে জাতীয় দলের হয়ে তিনি ভূমিকা রেখেছেন।
তবে চাহাল একবার তার ছবিতে মন্তব্য করার জন্য মহিলারা প্রকাশ করেছিলেন। তিনি জিজ্ঞাসা করলেন কীভাবে একজন ক্রিকেটার আমার ছবিতে “দশ লক্ষেরও বেশি অনুগামী” মন্তব্য করতে পারেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *