দলে জায়গা দেওয়ার বদলে কলগার্লের দাবী খবর সামনে আসার পর মহম্মদ কাইফ এবং আরপি সিং জানালেন এই দাবী

উত্তরপ্রদেশ ক্রিকেট অ্যাসোসিয়েশনকে বড় সমস্যায় ফাঁসতে দেখা যাচ্ছে। সম্প্রতিই একটি নিউজ চ্যানেলে দেখানো খবর অনুযায়ী ইউপির প্রাক্তন ক্রিকেটার মহম্মদ আকরম সেইফির উপর বেশ কিছু বড় আরোপ লাগানো হয়েছে। প্রসঙ্গত আকরম সইফি আইপিএল কমিশনার রাজীব শুক্লার এক্সিকিউটিভ অ্যাসিস্টেন্ট।

ইউপির ক্রিকেটার আনলেন এই অভিযোগ
দলে জায়গা দেওয়ার বদলে কলগার্লের দাবী খবর সামনে আসার পর মহম্মদ কাইফ এবং আরপি সিং জানালেন এই দাবী 1
ইউপিএর এক ক্রিকেটার এই অভিযোগ করেছেন যে আকরম সইফি উত্তরপ্রদেশের দলে জায়গা করে দেওয়ার বদলে কলগার্লের দাবী জানিয়েছিলেন। এর সঙ্গে সইফি বেশ বয়েসের খেলোয়াড়দের কম এজ গ্রুপের ম্যাচে খেলার জন্য জালি সার্টিফিকেটও বানিয়ে দিতেন। অভিযোগকারী ক্রিকেটারের নাম রাহুল শর্মা। এটা নিয়ে একটি ফোন রেকর্ডিংও সামনে এসেছে যাতে রাহুল এবং সইফের মধ্যে দেওয়া কথাবার্তাও ধরা রয়েছে।

মহম্মদ কাইফ এবং আরপি শর্মা করলেন টুইট

সম্প্রতিই ক্রিকেট থেকে অবসর নেওয়া খেলোয়াড় এবং উত্তরপ্রদেশ দলের প্রাক্তন অধিনায়ক মহম্মদ কাইফ রাজীব শুক্লার কাছে এই ব্যাপারে ন্যায় বিচারের দাবী জানিয়েছেন। নিজের অফিসিয়াল টুইটার হ্যান্ডেল থেকে টুইট করে কাইফ লেখেন, “ ইউপি ক্রিকেটে ভ্রষ্টাচারের খবর শুনে আমি ভীষণ শকে রয়েছি। আশা করছি রাজীব শুক্লা সঠিক তদন্ত করিয়ে তরুণদের ন্যায় দেবেন, এবং ইউপি ক্রিকেট আবারও সঠিক রাস্তায় চলবে। আমি সেই সমস্ত লোকেদের সঙ্গে রয়েছি যাদের শোষণ করা হয়েছে”।

এছাড়াও জোরে বোলার আরপি সিংও টুইট করে নিরপেক্ষ তদন্ত আর ন্যায়ের দাবী জানিয়েছেন।

আকরম দিলেন সাফাই
দলে জায়গা দেওয়ার বদলে কলগার্লের দাবী খবর সামনে আসার পর মহম্মদ কাইফ এবং আরপি সিং জানালেন এই দাবী 2
এই মামলা সামনে আসার পর আকরম সাফাই দিয়েছেন যে তাকে বদনাম করার চেষ্টা করা হচ্ছে। তিনি বলেন যে ওই ক্রিকেটারের অভিযোগ যদি সঠিক হত তাহলে সে ইউপির জন্য ক্রিকেট খেলে ফেলত। আকরমের আশা যে সত্যিটা শীঘ্রই সামনে আসবে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *