করোনাতে মৃত্যু আরও এক ভারতীয় ক্রিকেটারের বাবার, শোকাচ্ছন্ন ক্রিকেট মহল 1

 

কোভিড -১৯ এর দ্বিতীয় ঢেউয়ের কারণে প্রতিদিন ভারতে হাজার হাজার মানুষ প্রাণ হারাচ্ছেন। রোজই পরিস্থিতি আরও খারাপ হচ্ছে। একের পর এক খারাপ খবর আসছে ক্রিকেট বিশ্ব থেকে। এবার ভারতের লেগ স্পিনার পীযূষ চাওলার বাবা প্রমোদ কুমার চাওলাও করোনার ভাইরাসের কারণে প্রাণ হারালেন। এই খবরের পরে ক্রিকেট বিশ্ব শোকের মধ্যে নেমে এসেছে।

করোনাতে মৃত্যু আরও এক ভারতীয় ক্রিকেটারের বাবার, শোকাচ্ছন্ন ক্রিকেট মহল 2

করোনা ভাইরাসের কারণে অনেক ক্রিকেটারের পরিবারে শোকের চছায়া নেমে এসেছে। ভারতীয় ক্রিকেটার এবং মুম্বই ইন্ডিয়ান্সের লেগ স্পিনার পীযূষ চাওলার পিতা প্রমোদ কুমার চাওলা কোভিড -১৯ এর কারণে মারা গেছেন। যদিও এখনও আরও তথ্য প্রকাশ করা হয়নি তবে জানা গেছে যে চাওলার বাবা করোনা পজিটিভ ছিলেন এবং আজ সোমবার তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। এই বছরের আইপিএল মরসুমে মুম্বই ইন্ডিয়ান্স দলে ছিলেন পীযূষ চাওলা। করোনার মামলা বেড়ে চলায় আইপিএলও স্থগিত হয়ে যায় অনির্দিষ্টকালের জন্য। বলা বাহুল্য, গতকালই, রাজস্থান রয়্যালসের ক্রিকেটার চেতন সাকারিয়ার বাবা কোভিড -১৯ এর কারণে প্রাণ হারিয়েছেন।

করোনাতে মৃত্যু আরও এক ভারতীয় ক্রিকেটারের বাবার, শোকাচ্ছন্ন ক্রিকেট মহল 3
করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ ভারতে ধ্বংস সৃষ্টি করছে। প্রতিদিন কয়েক মিলিয়ন নতুন সংক্রামিত মামলার খবর পাওয়া যাচ্ছে, অন্যদিকে হাজার হাজার মানুষ দুর্বল স্বাস্থ্য ব্যবস্থা ও অক্সিজেনের অভাবে প্রাণ হারিয়েছে। তাই অনেক রাজ্যেই লকডাউন চলছে। তবে যে পরিস্থিতি চলছে তা দেখে, বলা যেতে পারে যে এই বিশ্বব্যাপী মহামারী থেকে দূরে থাকার জন্য প্রত্যেকেরই উচিত তাদের নিজের বাড়িতে থাকা এবং এটি অত্যন্ত গুরুত্বপূর্ণ সামাজিক দূরত্ব মেনে চলা। যদি ঘর থেকে বের হন, তবে মাস্ক পড়ে প্রয়োজনীয় নিয়মগুলি অনুসরণ করে চলা দরকার।

 

 

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *