ভিডিও: রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজে অসাধারণ ক্যাচ নিয়ে ২০০০ এর সোনালী স্মৃতিকে ফিরিয়ে আনলেন মহম্মদ কাইফ

রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজের দ্বিতীয় ম্যাচ মঙ্গলবার মুম্বাইয়ের ডা. ডিওয়াই পাটিল স্পোর্ট অ্যাকাডেমিতে খেলা হচ্ছে। এই ম্যাচে ইন্ডিয়া লিজেন্ডস আর শ্রীলঙ্কা লিজেন্ডস মুখোমুখি হয়েছে। এই ম্যাচে মহম্মদ কাইফ দুর্দান্ত ফিল্ডিং করে অসাধারণ ক্যাচ নিয়ে শ্রীলঙ্কার ব্যাটসম্যান তিলকরত্নে দিলশানকে আউট করে সকলকেই প্রভাবিত করেছেন। কাইফের এই ক্যাচে সমর্থকরা তাদের পুরোনো দিনের সোনার স্মৃতি ফিরে আসার খুশি প্রকাশ করেছেন।

অসাধারণ ক্যাচ নিয়ে সোনালী স্মৃতি ফেরালেন কাইফ

ইন্ডিয়া লিজেন্ডস আর শ্রীলঙ্কা লিজেন্ডসের মধ্যে হওয়া এই ম্যাচের অষ্টম ওভারে মুনাফ প্যাটেল বল করতে আসেন। এই ওভারে স্ট্রাইকে ছিলেন শ্রীলঙ্কার ব্যাটসম্যান তিলকরত্নে দিলশান। মুনাফ দিলশানকে একটি শর্ট বল করেন যা পুল করতে গিয়ে মিস টাইমিং করেন দিলশান। বল ব্যাটের উপরের অংশ লেগে ডিপ মিড উইকেটের দিকে চলে যায় এবং মহম্মদ কাইফ অসাধারণভাবে বলটি তালুবন্ধী করেন।

প্রথম ম্যাচে ওয়েস্টইন্ডিজ লিজেন্ডসকে হারিয়েছিল ভারত

ভিডিও: রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজে অসাধারণ ক্যাচ নিয়ে ২০০০ এর সোনালী স্মৃতিকে ফিরিয়ে আনলেন মহম্মদ কাইফ 1

টুর্নামেন্টে এটি ভারতের দ্বিতীয় ম্যাচ। এর আগে টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে ভারত ওয়েস্টইন্ডিজ লিজেন্ডসকে ওয়াংখেড়ে স্টেডিয়ামে হারিয়ে দিয়েছে। যেখানে ইন্ডিয়া লিজেন্ডসের অধিনায়ক শচীন তেন্ডুলকর ২০১৩য় অবসরের পর প্রথমবারের জন্য ব্যাট করেছেন। এই ম্যাচটি ইন্ডিয়া লিজেন্ডস সাত উইকেটে জিতে নেয়।

ইন্ডিয়া লিজেন্ডস ১১২ রানে আটকে দিল শ্রীলঙ্কা লিজেন্ডসকে

ভিডিও: রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজে অসাধারণ ক্যাচ নিয়ে ২০০০ এর সোনালী স্মৃতিকে ফিরিয়ে আনলেন মহম্মদ কাইফ 2

এই ম্যাচে টসে জিতে প্রথমে বল করার সিদ্ধান্ত নেয় ইন্ডিয়া লিজেন্ডস। প্রথমে বল করে তারা ১৯ ওভারে শ্রীলঙ্কা লিজেন্ডসকে ৮ উইকেটে মাত্র ১১২ রানে আটকে দেয়। ভারতীয় দলের হয়ে মুনাফ প্যাটেল এই ম্যাচে চারটি উইকেট নিয়েছেন।

এখানে দেখুন ভিডিয়ো:

জেনে নিন দর্শকদের প্রতিক্রিয়া

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *