ক্রিকেট থেকে অবসর নিচ্ছেন এমএস ধোনি 1

প্রাক্তন ভারতীয় অধিনায়ক এমএস ধোনি জুলাই ২০১৯এ নিউজিল্যান্ডের বিরুদ্ধে বিশ্বকাপ সেমিফাইনালের পর থেকে কোনো ম্যাচ খেলেননি। তারপর থেকে কিছুদিনের অন্তরালের পর এমএস ধোনির অবসরের সঙ্গে যুক্ত খবর মিডিয়ায় শিরোনামে উঠে এসেছে। এমএস ধোনির কাছে আইপিএল ২০২০ মাধ্যমে ভারতীয় দলে প্রত্যাবর্তনের দাবী পেশ করার সুযোগ ছিল। কিন্তু করোনা ভাইরাসের কারণে এই টি-২০ লীগের আয়োজন সম্ভব মনে হচ্ছে না। এখন খবর আসছে যে এমস ধোনি আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন।

অবসরের সিদ্ধান্ত নিয়েছেন ধোনি

ক্রিকেট থেকে অবসর নিচ্ছেন এমএস ধোনি 2

একটি নিউজ পোর্টালের রিপোর্টের অনুসারে এমএস ধোনি নিজের অবসরের সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন আর তিনি এই ব্যাপারে নিজের এক বিশেষ বন্ধুর সঙ্গে কথাও বলেছেন। সুত্রের অনুযায়ী ধোনি নিজের ঘনিষ্ঠ মানুষদের সঙ্গে এই ব্যাপারে কথা বলেছেন, কিন্তু তিনি এখনো পর্যন্ত এই ব্যাপারে বিসিসিআইকে কিছু জানাননি। তিনি সঠিক সময় এলে এর খোলসা করবেন।

আইপিএলে ফর্ম দেখার পরই নিতে চান সিদ্ধান্ত

১০০ কোটির মালিক ধোনি গরীব শ্রমীকদের ডোনেট করলেন ১ লাখ টাকা, তো সোশ্যাল মিডিয়ায় হলো ঠাট্টা

মহেন্দ্র সং ধোনি আইপিএলে নিজের ফর্ম দেখার পরই অবসরের ব্যাপারে কোনো সিদ্ধান্ত নিতে চান। যদি তার এই পরিকল্পনা না থাকত তো তিনি বিশ্বকাপের পরই অবসর নিতে পারতেন। সূত্রের অনুসারে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর ঘোষণার পর তিনি আগামী এক দু বছর পর্যন্ত আইপিএলে চেন্নাই সুপার কিংসের হয়ে খেলার কথা ভাবছেন। ধোনি আইপিএল ২০২০র জন্য প্র্যাকটিস শুরু করে দিয়েছিলেন কিন্তু করোনা ভাইরাসের কারণে এটা ১৫ এপ্রিল পর্যন্ত স্থগিত করে দেওয়া হয়েছে। টিম ইন্ডিয়ার কোচ রবি শাস্ত্রী বলেছিলেন যে ধোনি আইপিএলে প্রদর্শনের মাধ্যমে টিম ইন্ডিয়ায় প্রত্যাবর্তনের দাবী করতে পারেন।

বিশ্বকাপের পর থেকে কোনো প্রতিযোগীতা মূলক ক্রিকেট খেলেননি ধোনি

আইপিএল ২০২০ আর বিশ্বকাপে হতে পারে বাতিল, এই ৫ ভারতীয় খেলোয়াড়ের হবে বেশি লোকসান

উইকেটকিপার ব্যাটসম্যান এবং প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি ভারতীয় দলের হয়ে বিশ্বকাপ ২০১৯এ ভালো প্রদর্শন করেছিলেন। তবে সকলের আশা ছিল যে তিনি বিশ্বকাপের পর অবসর নেবেন, কিন্তু এখনো পর্যন্ত তিনি নিজের অবসরের কোনো অফিসিয়াল ঘোষণা করেননি। তবে বিশ্বকাপের পর থেকে তিনি কোনো প্রতিযোগীতা মূলক ক্রিকেটও খেলেননি।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *