ক্রিকেটারদের নিরাপদে দেশে ফেরত পাঠাবার জন্য বিসিসিআইয়ের কাছে কৃতজ্ঞ ক্রিকেট অস্ট্রেলিয়া 1

সোমবার ক্রিকেট অস্ট্রেলিয়ার অন্তর্বর্তীকালীন প্রধান নির্বাহী কর্মকর্তা নিক হকলি বলেছেন যে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল ২০২১) অস্ট্রেলিয়ান দলকে খেলতে ‘নিরাপদ ও তাড়াতাড়ি’ প্রত্যাবর্তন নিশ্চিত করার জন্য তিনি ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) কাছে ‘কৃতজ্ঞ’। অস্ট্রেলিয়ান দলটি মালদ্বীপে কিছু দিন কাটিয়ে দেশে ফিরেছিল। জৈবিকভাবে নিরাপদ পরিবেশে কোভিড ১৯ সংক্রমণ জড়িত মামলার পরে আইপিএল টি-টোয়েন্টি লিগ স্থগিত হওয়ার প্রায় দুই সপ্তাহ পর প্যাট কামিন্স, ডেভিড ওয়ার্নার এবং স্টিভ স্মিথের মতো অস্ট্রেলিয়ান খেলোয়াড় সিডনিতে এসেছিলেন।

IPL 2020: Top 10 Highest-paid Australian players in IPL Moneyball

সিডনি মর্নিং হেরাল্ড হকলির বরাত দিয়ে বলেছে, “আমরা খুব খুশি। তাদের নিরাপদ ও দ্রুত প্রত্যাবাসনের ব্যবস্থা করার জন্য আমরা বিসিসিআইয়ের কাছে কৃতজ্ঞ। তাঁর আগমনের পরে আমি তার সাথে এখনও কথা বলিনি, তবে বার্তাগুলি ভাগ করে নিয়েছি এবং আমি নিশ্চিত যে তিনি দেশে ফিরে এসে খুব স্বস্তি ও খুশি বোধ করছেন।” ৩৮ জন অস্ট্রেলিয়ান মালদ্বীপে ছিলেন।

Australians in the IPL - which teams, the price tags and the stats - ESPNcricinfo's one-stop guide

ভারতে কোভিড ১৯ মামলার উত্থানের পরে অস্ট্রেলিয়া সরকার ১৫ মে পর্যন্ত ভারত থেকে বিমান নিষিদ্ধ করায় আইপিএল ২০২১ স্থগিতের পরে ১৪ খেলোয়াড় সহ অস্ট্রেলিয়ার ৩৮ সদস্যের দলটি ৬ মে মালদ্বীপে রওনা হয়েছিল। আইপিএল স্থগিতের পরে চার্টার্ড প্লেনে মালদ্বীপে পৌঁছেছিল এখানে খেলোয়াড় ছাড়াও গ্রুপের সহায়ক কর্মী ও ভাষ্যকাররা। অস্ট্রেলিয়ান ক্রিকেটার, সাপোর্ট স্টাফ এবং মন্তব্যকারীরা তাদের শহর ছাড়ার আগে সিডনির হোটেলগুলিতে ১৪ দিনের বিচ্ছিন্নতা কাটাবেন। চলতি আইপিএল মরসুমের ২৯টি ম্যাচ খেলার পরে লীগটি স্থগিত করা হয়েছিল। চেন্নাই সুপার কিংসের ব্যাটিং কোচ মাইকেল হাসিও শুক্রবার দোহায় কোভিড ১৯ নেতিবাচক অবস্থায় পেয়ে দেশে ফিরেছেন। ৪ মে তাকে সংক্রামিত অবস্থায় ধরা পড়ে এবং পরে দিল্লি থেকে একটি এয়ার অ্যাম্বুলেন্সে চেন্নাই আনা হয়।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *