CPL 2021: প্রধান কোচের দায়িত্বে থাকছেন না এই তারকা ক্রিকেটার 1

ত্রিনবাগো নাইট রাইডার্স জানিয়েছে, ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের (সিপিএল) আসন্ন মরসুমের জন্য তাদের প্রধান কোচ ব্রেন্ডন ম্যাককালাম অনুপলব্ধ থাকবেন। ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা ২৬ আগস্ট থেকে শুরু হতে চলা লিগের এই সংস্করণে ইমরান জানকে ম্যাককালামের বদলি হিসেবে ঘোষণা করেছে। ফ্র্যাঞ্চাইজির এক বিবৃতিতে বলা হয়েছে, “কোচ ব্রেন্ডন ম্যাককালাম ব্যক্তিগত কারণ এবং কোভিড -১৯ সংক্রান্ত ভ্রমণ নিষেধাজ্ঞার কারণে সিপিএল ২০২১-এর জন্য অনুপলব্ধ। ফলস্বরূপ, টিকেআর ইমরান জানকে সিপিএল ২০২১ -এর কোচ হিসেবে নিয়োগ করেছে।”

CPL 2021: প্রধান কোচের দায়িত্বে থাকছেন না এই তারকা ক্রিকেটার 2

প্রাক্তন ত্রিনিদাদ ও টোবাগো এবং ওয়েস্ট ইন্ডিজের একজন ওপেনিং ব্যাটসম্যান এবং মাঝে মাঝে অফ স্পিনার জন ২০১৩ সালে টুর্নামেন্টের শুরু থেকেই টিকেআরের সহকারী কোচ ছিলেন। ম্যাককালাম ২০১৬ সাল থেকে ২০১৮ সাল পর্যন্ত খেলোয়াড় হিসেবে টিকেআর স্কোয়াডের অংশ ছিলেন। এই সময় দলটি ২০১৭ সালে এবং ২০১৮ সালে পরপর দুই মরশুমে শিরোপা জিতেছিল। এবং ফ্র্যাঞ্চাইজিকে ২০২০ সালে পুনরায় ট্রফি জিতেছিল।

CPL 2021: প্রধান কোচের দায়িত্বে থাকছেন না এই তারকা ক্রিকেটার 3

৩৯ বছর বয়সী ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে কলকাতা নাইট রাইডার্সের কোচের দায়িত্বও পালন করেন। ফ্র্যাঞ্চাইজিটি আরও বলেছে যে ওয়েস্ট ইন্ডিজের প্রাক্তন লেগ স্পিনার দীননাথ রামনারাইন একজন পরামর্শদাতা হিসাবে সাপোর্ট স্টাফদের সাথে যোগ দিয়েছেন। রামনারিন ১৯৯৭ সাল থেকে ২০০২ সালের মধ্যে ১২ টি টেস্ট এবং চারটি ওয়ানডেতে ওয়েস্ট ইন্ডিজের প্রতিনিধিত্ব করেন। ত্রিনবাগো নাইট রাইডার্স ২৬ আগস্ট সেন্ট কিটসের বাসেটেরে ওয়ার্নার পার্কে গয়ানা অ্যামাজন ওয়ারিয়র্সের বিপক্ষে তাদের শিরোপার লড়াই শুরু করবে। ২০২১ সালের ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের ৩৩ টি ম্যাচ ওয়ার্নার পার্কে অনুষ্ঠিত হবে যার ৫০ শতাংশ দর্শক স্টেডিয়ামে প্রবেশের অনুমতি পাবে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *