কোভিড পজিটিভ ধোনির বাবা-মার হেলথ আপডেট দিলেন স্ত্রী সাক্ষী 1

টিম ইন্ডিয়ার প্রাক্তন ক্রিকেটার এবং ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ফ্র্যাঞ্চাইজি দল চেন্নাই সুপার কিংসের (সিএসকে) অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির বাবা মা দুজনেরই কোভিড- ১৯ টেস্টের রিপোর্ট পজিটিভ এসেছে। উভয়কেই হাসপাতালে ভর্তি করা হয়েছে যেখানে তাদের চিকিৎসা চলছে। রাঁচির পালস সুপার স্পেশালিটি হাসপাতালে চিকিৎসা চলছে দুজনের। ধোনির স্ত্রী সাক্ষী ইনস্টাগ্রামের মাধ্যমে দুজনের আপডেট দিয়েছেন।

কোভিড পজিটিভ ধোনির বাবা-মার হেলথ আপডেট দিলেন স্ত্রী সাক্ষী 2

সাক্ষী ইনস্টাগ্রাম স্টোরিতে লিখেছেন যে দু’জনেই স্থিতিশীল এবং উভয়েরই ভালো যত্ন নেওয়া হচ্ছে। তিনি তাঁর ইনস্টাগ্রামের স্টোরিতে লিখেছেন, “আপনাদেরকে ধন্যবাদ। আমার শশুর-শাশুড়ি এখন স্থিতিশীল এবং উভয়েরই ভালো যত্ন নেওয়া হচ্ছে। আপনাদের প্রার্থনা দ্রুত সুস্থ করে তুলবে।” আইপিএলে অংশ নেওয়ায় বর্তমানে মুম্বইয়ে রয়েছেন ধোনি। সিএসকে ২১ এপ্রিল কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) বিপক্ষে ম্যাচ খেলল। সিএসকে ১৮ রানে এই ম্যাচ জিতেছে এবং পয়েন্ট টেবিলের শীর্ষেও পৌঁছে গিয়েছে।

sakshi dhoni s instagram story

সিএসকে কোচ স্টিফেন ফ্লেমিং বলেছেন, কোভিড -১৯- পজিটিভ হওয়ার পরে রাঁচির একটি হাসপাতালে চিকিৎসাধীন ধোনির বাবা-মা’র অবস্থা পর্যবেক্ষণ করবে সিএসকে। বুধবার কেকেআরের বিপক্ষে সিএসকে এর জয়ের পরে ফ্লেমিং বলেছেন, পরিস্থিতি এখনও নিয়ন্ত্রণে নেই। ফ্লেমিং বলেছেন, ‘পরিচালনার দৃষ্টিকোণ থেকে আমরা তাঁর পরিবারের পরিস্থিতি সম্পর্কে ভালভাবে অবগত এবং ধোনি ও তার পরিবারের জন্য একটি সাপোর্টের ব্যবস্থা প্রস্তুত করা হয়েছে। এখন পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে তবে আমরা পরের কয়েক দিন এটি পর্যবেক্ষণ করব।”

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *