করোনা ভাইরাসে আক্রান্ত এই প্লেয়ারের করা হলো টেস্ট, সামনে এলো রিপোর্ট

অস্ট্রেলিয়া আর নিউজিল্যান্ডের মধ্যে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচ সিডনি ক্রিকেট স্টেডিয়ামে খেলা হচ্ছে। করণা ভাইরাসের আতঙ্কের কারণে এই ম্যাচ দর্শকদের ছাড়াও বন্ধ স্টেডিয়ামে খেলা হচ্ছে। এই ম্যাচ চলাকালীন মাঠে একটিও দর্শককে দেখা যাচ্ছে না। এর মধ্যে এই ম্যাচের সঙ্গে সম্পর্তিক একটি বড়ো খবরও সামনে আসছে।

কেন রিচার্ডসনের করানো হলে করোনা ভাইরাস টেস্ট

করোনা ভাইরাসে আক্রান্ত এই প্লেয়ারের করা হলো টেস্ট, সামনে এলো রিপোর্ট 1

অস্ট্রেলিয়ান জোরে বোলার কেন রিচার্ডসনের করোনা ভাইরাসের কারণে টেস্ট করা হয়েছে। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সিরিজের পর তার গলায় ব্যাথা হয়েছিল, যারপর ক্রিকেট অস্ট্রেলিয়া তাকে মেডিকেল দলের কাছে পরীক্ষার জন্য পাঠিয়েছিল। গলায় ব্যাথার অভিযোগের পর তাকে নিউজিল্যাণ্ডের বিরুদ্ধে চলা ওয়ানডে সিরিজ থেকে বাদ দেওয়া হয়েছিল। রিপোর্টসের মতে রিচার্ডসনকে সমস্ত খেলোয়াড়দের থেকে আলাদাও রাখা হয়েছিল। তার জায়গায় অস্ট্রেলিয়ান দলে সিন এবটকে ওয়ানডে সিরিজের জন্য শামিল করা হয়েছে।

কেন রিচার্ডসনকে পাওয়া গেলো নেগেটিভ

করোনা ভাইরাসে আক্রান্ত এই প্লেয়ারের করা হলো টেস্ট, সামনে এলো রিপোর্ট 2

করোনা ভাইরাসের টেস্টে কেন রিচার্ডসনকে নেগেটিভ পাওয়া গিয়েছে। এটা ক্রিকেটপ্রেমীদের জন্য যথেষ্ট ভালো খবর আর এর নিশ্চয়তা স্বয়ং ক্রিকেট অস্ট্রেলিয়া নিজেদের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে করেছে। ক্রিকেট অস্ট্রেলিয়া নিজেদের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে টুইট করে লিখেছে, “করোনা ভাইরাসের জন্য কেন রিচার্ডসনের পরীক্ষণ নেগেটিভ এসেছে আর তিনি মাঠে রাস্তায় পা বাড়িয়েছেন”।

আইপিএলেও আরসিবির অংশ কেন রিচার্ডসন

করোনা ভাইরাসে আক্রান্ত এই প্লেয়ারের করা হলো টেস্ট, সামনে এলো রিপোর্ট 3

কেন রিচার্ডসন আইপিএলে বিরাট কোহলির দল আরসিবির সদস্য। রিচার্ডসন অস্ট্রেলিয়ার হয়ে এখনো পর্যন্ত মোট ২৫টি ওয়ানডে খেলেছেন আর ৩৯টি উইকেট নিয়েছেন। ২০১৯ বিশ্বকাপে তিনি অস্ট্রেলিয়া দলের অংশ ছিলেন। আরসিবির ইয়ার কাছ থেকে আইপিএল ২০২০তে ভালো প্রদর্শনের আশা থাকবে। তিনি আইপিএলে ১৪টি ম্যাচে ১৮টি উইকেট নিয়েছেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *