আরও এক ক্রিকেটার করোনার শিকার, রিপোর্ট এলো পজিটিভ

করোনা ভাইরাস চিন থেকে শুরু হয়ে এখন পুরো বিশ্বে ছড়িয়ে পড়েছে। করোনা ভাইরাস পুরো বিশ্বে হাহাকার ফেলে দিয়েছে। এর সবচেয়ে খারাপ প্রভাব খেলায় পড়েছেম কারণ এই ভাইরাসের কারণে বিশ্বের সমস্ত খেলাগুলিকে বাতিল করা হচ্ছে। বেশকিছু খেলার সিরিজ এখনও পর্যন্ত বাতিল হয়েছে। এর মধ্যে করোনা ক্রিকেট জগতে আরও এক বিশেষ ব্যক্তিকে নিজের শিকার বানিয়ে ফেলেছে।

ইফতেখার হুসেন হলেন করোনা পজিটিভ

আরও এক ক্রিকেটার করোনার শিকার, রিপোর্ট এলো পজিটিভ 1

বাংলাদেশের অনুর্ধ্ব ১৯ খেলোয়াড় ইফতেখার হুসেনকে বাংলা ন্যাশনাল স্টেডিয়ামের অ্যাকাডেমির দ্বিতীয় ব্যাচের করোনা পরীক্ষায় এই ভাইরাসে আক্রান্ত পাওয়া যায়। বিসিবির গেম ডেভলপমেন্ট ম্যানেজার এমএ কায়সর বলেছেন যে হুসেনকে অ্যাকাডেমিতে তার ঘরে সবার চেয়ে আলাদা রাখা হয়েছে। তিনি বলেছেন,

“আমাদের কাছে একটি পজিটিভ কেস এসেছে আর তার নাম ইফতিখার হুসেন। ও এখন বিসিবির চিকিৎসা প্রটোকলের অধীনে আলাদা থাকবে। ও সুস্থ রয়েছে কিন্তু ওকে করা দেখরেখে রাখা হয়েছে। আমরা ওকে কোয়ারেন্টিনে রাখার সময় সমস্ত কিছুই প্রদান করব। আর বিসিবির মেডিকেল টিম দ্বারা অ্যাকশনের আলাদা রাস্তা ঠিক করা হবে। ১৫জন খেলোয়াড়ের প্রথম ব্যাচ ১৫ আগষ্ট অ্যাকাডেমিতে এসেছিল, পরেরদিন তাদের পরীক্ষা করা হয়েছিল আর যখন তাদের সকলকেই নেগেটিভ পাওয়া যায় তো তাদের বিকেসপি-তে পাঠানো হয়। দ্বিতীয় ব্যাচের জন্য একই পরিকল্পনা পালন করা হয়েছিল। অন্যদিকে তৃতীয় ব্যাচের পরীক্ষা বৃহস্পতিবার করা হবে”।

ইফতেখার হুসেনের আগেও বেশকিছু ক্রিকেটারকে পাওয়া গিয়েছে পজিটিভ

আরও এক ক্রিকেটার করোনার শিকার, রিপোর্ট এলো পজিটিভ 2

জানিয়ে দিই যে পাকিস্তানের তারকা খেলোয়াড় শাহিদ আফ্রিদি, এবং বাংলাদেশের প্রাক্তন ওয়ানডে অধিনায়ক মাশরফি মোর্তাজাকেও করোনা সংক্রমিত পাওয়া গিয়েছিল। শাহিদ আফ্রিদি করোনা সংক্রমণ হওয়ার খবর নিজেই টুইট করে জানিয়েছিলেন। পাকিস্তানের আরও ১০জন খেলোয়াড়কেও করোনা পজিটিভ পাওয়া গিয়েছিল। এই তারকা ক্রিকেটারদের ছাড়াও বেশকিছু ঘরোয়া ক্রিকেটার এবং প্রাক্তন ক্রিকেটারও করোনা সংক্রমিত হয়েছেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *