ভারতের অস্ট্রেলিয়া সফর শুরু হওয়ার ঠিক আগে এই তরুণ খেলোয়াড়ের হল করোনা

করোনার সময়ের মধ্যে ভারতীয় ক্রিকেট দল দীর্ঘ সময় পর আন্তর্জাতিক ক্রিকেটে প্রত্যাবর্তন করতে প্রস্তুত। ভারতীয় ক্রিকেট দল আন্তর্জাতিক ক্রিকেটে অস্ট্রেলিয়া সফর দিয়ে প্রত্যাবর্তন করছে। ভারতীয় দল অস্ট্রেলিয়ায় পৌঁছে গিয়েছে। করোনার সময়ে বায়ো বাবলের মধ্যে দুই দলের মধ্যে তিন ফর্ম্যাটেই সিরিজ খেলা হবে।

ভারতের এই খেলোয়াড়ের হল করোনা

ভারতের অস্ট্রেলিয়া সফর শুরু হওয়ার ঠিক আগে এই তরুণ খেলোয়াড়ের হল করোনা 1

ভারতীয় ক্রিকেট দল করোনার মধ্যে অস্ট্রেলিয়া সফর দিয়ে আবারও ক্রিকেট জগতে ফিরতে চলেছে। কিন্তু এর মধ্যেই ভারতীয় ক্রিকেটের অলিগলিতে একটি বড়ো খবর আসছে যেখানে একজন খেলোয়াড়ের করোনা হয়েছে। ২০২০র পুরো বছরটিই আতঙ্কে কাটছে। এর মধ্যে ভারতীয় ঘরোয়া ক্রিকেটও বন্ধ রয়েছে। ভারতীয় ঘরোয়া ক্রিকেটেরও প্রত্যাবর্তন হচ্ছে, কিন্তু বাংলা ক্রিকেট দলের একজন খেলোয়াড় করোনা সংক্রমিত হয়েছেন।

অভিমণ্যু ঈশ্বরণের হল করোনা, টি-২০ চ্যালেঞ্জ খেলা মুশকিল

ভারতের অস্ট্রেলিয়া সফর শুরু হওয়ার ঠিক আগে এই তরুণ খেলোয়াড়ের হল করোনা 2

ভারতীয় ক্রিকেটে গত কিছু বছর ধরে ঘরোয়া ক্রিকেট সার্কিটে দুর্দান্ত প্রদর্শন করা বাংলা ক্রিকেট দলের ওপেনিং ব্যাটসম্যান আর অধিনায়ক অভিমণ্যু ঈশ্বরণ কোভিড-১৯ এর আওতায় চলে এসেছেন। গত বুধবার বাংলা ক্রিকেট দলের অধিনায়ক অভিমণ্যু ঈশ্বরণের করোনা টেস্ট করানো হয়েছিল। এই টেস্টে তাকে করোনা সংক্রমিত পাওয়া গিয়েছে। রিপোর্ট পজিটিভ আসার পর এখন অভিমণ্যুর বাংলায় শুরু হতে চলা টি-২০ চ্যালেঞ্জ টুর্নামেন্টে খেলা মুশকিল হয়ে গিয়েছে।

অভিমণ্যু ঈশ্বরণকে ১৪ দিনের জন্য করা হল আইসোলেটেড

ভারতের অস্ট্রেলিয়া সফর শুরু হওয়ার ঠিক আগে এই তরুণ খেলোয়াড়ের হল করোনা 3

করোনার রিপোর্ট পজিটিভ আসার পর এখন অভিমণ্যু ঈশ্বরণকে ১৪ দিনের জন্য কোয়ারেন্টিনে থাকতে হবে। যদিও তিনি নিজের রিপোর্ট পজিটিভ আসার পর আইসোলেটেড হয়ে গিয়েছেন। এই কারণে এখন অভিমণ্যু বাংলায় প্রথমবার খেলা হতে চলা টি-২০ চ্যালেঞ্জে খেলতে পারবেন না। তিনি এই লীগে ইস্ট বেঙ্গল দলের সদস্য ছিলেন। সিএবির সংযুক্ত সচিব দেবব্রত দাস এই বিষয়টি নিয়ে বলেছেন যে, “ওকে একটি অনিবার্য কোভিড-১৯ টেস্ট করানো হয়েছিল, যার ফলাফল পজিটিভ পাওয়া গিয়েছে। ও যদিও এখন স্পর্শন্মুখ রয়েছে। ও এখন কোয়ারেন্টিনে রয়েছে আর সিএবির মেডিকেল প্যানেল ওর চিকিৎসা করছে”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *