সৌরভ গাঙ্গুলীর সঙ্গে খেলা এই প্রাক্তন অলরাউন্ডার খেলোয়াড়ের স্ত্রীর হলো করোনা 1

বিশ্বজুড়ে করোনা ভাইরাস আতঙ্ক ছড়িয়েছে। করোনা ভাইরাসের প্রকোপ এতটাই বেড়ে গিয়েছে যে এখন তো এই ভাইরাসে দিন প্রতিদিন হাজার হাজার মানুষ আক্রান্ত হচ্ছেন। তো যদি ভারতের কথা বলা হয় তো ভারতেও করোনার গ্রাফ দ্রুতগতিতে বেড়ে চলেছে, ভারতে করোনার কেস নিয়মিত বেড়ে চলেছে যার মধ্যে এখন মোট আক্রান্তের সংখতাও ৮ লাখের বেশি পৌঁছে গিয়েছে।

ভারতের এই প্রাক্তন ক্রিকেটারের স্ত্রীর হলো করোনা

সৌরভ গাঙ্গুলীর সঙ্গে খেলা এই প্রাক্তন অলরাউন্ডার খেলোয়াড়ের স্ত্রীর হলো করোনা 2

ভারতের করোনা প্রচন্ড রূপ নিয়ে ফেলেছে, যার আঁচ ধীরে ধীরে ভারতীয় ক্রিকেটারদের পরিবার পর্যন্তও পৌঁছে যাচ্ছে। ভারতীয় ক্রিকেট দলের হয়ে খেলা কিছু খেলোয়াড়দের পরিবার থেকে করোনা পজিটিভ হওয়ার খবর আসছে। যার মধ্যে এখন ভারতীয় ক্রিকেট দলের হয়ে অতীত খেলা এক খেলোয়াড়ের স্ত্রীও সংক্রমিত হয়েছে। এই খেলোয়াড় আর কেউ নন বরং বর্তমান পশ্চিমবঙ্গের এক মন্ত্রী।

লক্ষীরতন শুক্লার স্ত্রীর হলো করোনা, পুরো পরিবারকে করা হল কোয়ারেন্টাইন

সৌরভ গাঙ্গুলীর সঙ্গে খেলা এই প্রাক্তন অলরাউন্ডার খেলোয়াড়ের স্ত্রীর হলো করোনা 3

এখানে আমরা কথা বলছি ভারতের প্রাক্তন ক্রিকেটার আর বাংলার ক্রিকেট দলের তারকা অলরাউন্ডার খেলোয়াড় থাকা লক্ষ্মীরতন শুক্লার। লক্ষ্মীরতন শুক্লার স্ত্রীকে গত শনিবার করোনা পজিটিভ পাওয়া গিয়েছে যার পর তিনি নিজেকে কোয়ারেন্টাইন করে নিয়েছেন। পশ্চিমবঙ্গের রাজ্য ক্রীড়ামন্ত্রী লক্ষ্মীরতন শুক্লার স্ত্রী স্মিতা সান্যালের শুক্রবার করোনা টেস্ট করা হয়, যেখানে তার রিপোর্ট পজিটিভ এসেছে। লক্ষ্মীরতন শুক্লার স্ত্রী স্মিতা সান্যাল রাজ্যের স্বাস্থ্য এবং পরিবার কল্যাণ বিভাগের উপসচিব পদে রয়েছেন। তার করোনা পজিটিভ হওয়ার খবর রাজ্যের স্বাস্থ্য বিভাগের আধিকারিকরা দিয়েছেন।

ভারতের হয়ে তিনটি ওয়ানডে ম্যাচ খেলেছেন লক্ষ্মীরতন শুক্লা

সৌরভ গাঙ্গুলীর সঙ্গে খেলা এই প্রাক্তন অলরাউন্ডার খেলোয়াড়ের স্ত্রীর হলো করোনা 4

অন্যদিকে এ ব্যাপারে স্মিতা সান্যালের স্বামী আর ভারতের প্রাক্তন ক্রিকেটার তথা বাংলা সরকারের রাজ্যমন্ত্রী লক্ষ্মীরতন শুক্লা পিটিআইয়ের সঙ্গে কথা বলতে গিয়ে জানিয়েছেন যে,

“হ্যাঁ, আমার স্ত্রী স্মিতার কোভিড-১৯ পজিটিভ এসেছে। ওর সামান্য জ্বর রয়েছে আর ও ডাক্তারের পরামর্শ মতো ওষুধ নিচ্ছে। আমি দুই ছেলে আর আমার বৃদ্ধ বাবা আমরা সকলেই বাড়িতেই কোয়ারেন্টাইনে রয়েছি। আমরা বৃহস্পতিবার নিজেদের কোভিড-১৯ টেস্ট করিয়েছিলাম”।

আপনাদের জানিয়ে দিই যে লক্ষ্মীরতন শুক্লা ভারতীয় দলের হয়ে ১৯৯৯তে ডেবিউ করার পর ৩টি ওয়ানডে ম্যাচ খেলেছিলেন। এছাড়াও তিনি ১৯৯৭ থেকে ২০১৫ পর্যন্ত ঘরোয়া ক্রিকেট খেলেছেন, যেখানে তিনি অসাধারণ প্রদর্শনও করেন। তিনি ১৩৭টি প্রথম শ্রেণীর ম্যাচে ৬২১৭ রান করার সঙ্গেই ১৭২টি উইকেট নিয়েছেন। অন্যদিকে ১৪১টি লিস্ট এ ম্যাচে ২৯৯৭ রান করেন এবং ১৪৩টি উইকেট নিয়েছেন। এছাড়াও তিনি ৮১টি টি-২০ ম্যাচে ১১৫৭ রান আর ৪৭টি উইকেট নিতে সফল হয়েছেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *