করোনার হানা অব্যাহত, আক্রান্ত ভারতীয় ক্রিকেটের উজ্জ্বল প্রতিভাবান এই ক্রিকেটার 1

২০২১ সালের আইপিএল শুরুর আগে দিল্লি ক্যাপিটালস একটি বড় ধাক্কা খেয়েছে। দিল্লি ক্যাপিটালসের হয়ে খেলা স্পিনার অক্ষর প্যাটেল, করোনা ইতিবাচক বলে প্রমাণিত করেছেন। আগামী ৯ এপ্রিল আইপিএল শুরু হওয়ার কথা রয়েছে। এমন পরিস্থিতিতে দলের জন্য খারাপ খবর আসছে। দিল্লির ক্যাপিটালসের অধিনায়ক শ্রেয়স আইয়ার ইতিমধ্যে ইনজুরির কারণে আইপিএল থেকে বিদায় নিয়েছেন। এমন পরিস্থিতিতে করোনার পজিটিভ পাওয়ার কারণে অক্ষর প্যাটেল দলে ডাবল হিট হয়েছেন।

করোনার হানা অব্যাহত, আক্রান্ত ভারতীয় ক্রিকেটের উজ্জ্বল প্রতিভাবান এই ক্রিকেটার 2

বার্তা সংস্থা এএনআই অনুসারে, দিল্লি ক্যাপিটালসের সূত্রগুলি এটি নিশ্চিত করেছে। সূত্রমতে, অক্ষর প্যাটেল বিচ্ছিন্ন হয়ে গেছেন এবং সমস্ত প্রোটোকল অনুসরণ করা হচ্ছে। কোভিড পজিটিভ হওয়ার জন্য কলকাতা নাইট রাইডার্সের খেলোয়াড় নীতীশ রানার পরে অক্ষর প্যাটেল দ্বিতীয় খেলোয়াড়। ২২ মার্চ, নীতীশ রানার কোভিড পরীক্ষা হয়েছিল যা ইতিবাচক ছিল। এর পরে, বৃহস্পতিবার তিনি আবার পরীক্ষা করেছিলেন, যা নেতিবাচক বলে প্রমাণিত হয়েছিল। এবার ভারতের ছয়টি শহরে আইপিএল খেলা হবে। চেন্নাইয়ে ৯ এপ্রিল মুম্বই ইন্ডিয়ান্স এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের মধ্যে আইপিএল ২০২১ এর প্রথম ম্যাচ হবে।

করোনার হানা অব্যাহত, আক্রান্ত ভারতীয় ক্রিকেটের উজ্জ্বল প্রতিভাবান এই ক্রিকেটার 3

দিল্লি রাজধানীগুলি আগামী ১০ এপ্রিল মুম্বাইয়ে চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে তাদের প্রচার শুরু করবে। দিল্লি রাজধানী ঋষভ পন্থকে এই মরসুমের জন্য তাদের অধিনায়ক হিসাবে নাম দিয়েছে। ২৭ বছর বয়সী অক্ষর প্যাটেল ৮০ উইকেট নিয়েছেন এবং আইপিএলে ৯৭ ম্যাচে ৯১১ রান করেছেন। অক্ষর প্যাটেল সম্প্রতি ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট ক্রিকেটে আত্মপ্রকাশ করেছিলেন। তিনি এই সিরিজে তিনটি টেস্ট ম্যাচ খেলেছেন এবং ২৭ উইকেট নিয়েছেন। এটির সাথেই প্যাটেল বিশ্বের প্রথম বোলার হয়ে অভিষেক টেস্ট সিরিজে সর্বোচ্চ সংখ্যক উইকেট শিকার করেছেন (কমপক্ষে তিন ম্যাচের টেস্ট সিরিজ)। একই সময়ে, নীতীশ রানা দ্বিতীয় টেস্টটি নেতিবাচক আসার পরে তিনি সতীর্থদের সাথে প্রশিক্ষণের অনুমতি পেয়েছিলেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *