চেতেশ্বর পুজারা এবং শিখর ধবনের মধ্যকার যে কথোপকথন ইন্টারনেট জয়ে করে নিয়েছে 1

স্বাগতিক ইংল্যান্ডের বিপক্ষে আসন্ন টেস্ট সিরিজের প্রস্তুতি নিয়ে বর্তমানে ব্যস্ত ভারতীয় ক্রিকেট দলের সবাই। বার্মিংহামে আগামী মাসের ১ তারিখে থ্রি লায়ন্সদের বিপক্ষে মাঠে নামবে টিম ইন্ডিয়া। নিঃসন্দেহে এই ক্রিকেট বিশ্বের সকলের আগ্রহের কেন্দ্র বিন্দুতে থাকবে এই টেস্ট সিরিজটি।

চেতেশ্বর পুজারা এবং শিখর ধবনের মধ্যকার যে কথোপকথন ইন্টারনেট জয়ে করে নিয়েছে 2
Getty Images

এই বহুল প্রতিক্ষিত সিরিজে চেতেশ্বর পূজারা এবং শিখর ধবন কেমন পারফরমেন্স করেন সেটাও দেখার বিষয় হবে। ভারতীয় দলের জন্য এবারের ইংল্যান্ড সফরটি অনেক দীর্ঘ। কিছুদিন আগেই তারা স্বাগতিক ইংল্যান্ডের বিপক্ষে ৩ ম্যাচের টি-২০ সিরিজে তারা ২-১ ব্যবধানে জয়ী হয়েছে। অন্যদিকে ৫০ ওভারের ফরমেটে ইংল্যান্ড ধরাশায়ী করেছে বিরাট কোহলির দলকে। সিরিজের শেষ ম্যাচে টানা জিতে তারাও ২-১ ব্যবধানে জিতে নেয় সিরিজটি।

চেতেশ্বর পুজারা এবং শিখর ধবনের মধ্যকার যে কথোপকথন ইন্টারনেট জয়ে করে নিয়েছে 3
Getty Images

তবে এই দীর্ঘ সফরে এখনো ব্যাট হাতে ঠিক ভাবে সফল হয়ে উঠতে পারেন নি শিখর ধবন। টি-২০ সিরিজে এই ওপেনিং ব্যাটসম্যান তিন ম্যাচে মাত্র ১৯ রান করেছেন। ওয়ানডে সিরিজে শুরুটা দারুণ করেছিলেন তিনি। তবে সেটি বজায় রাখতে পারেন নি পরে আর। এসেক্সের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচেও চরমভাবে ব্যর্থ হয়েছেন এই মারমুখী ওপেনার। দুই ইনিংসেই শূন্য রান করে আউট হয়েছেন তিনি। ধবনের পাশাপাশি সফরে এখনো পর্যন্ত আলো ছড়াতে পারেন নি আরেক ব্যাটসম্যান চেতেশ্বর পূজারাও।

চেতেশ্বর পুজারা এবং শিখর ধবনের মধ্যকার যে কথোপকথন ইন্টারনেট জয়ে করে নিয়েছে 4

এদিকে, ওপেনার শিখর ধবন সোশ্যাল মিডিয়াতে চেতশ্বর পূজারা ও বিরাট কোহলির সাথে তাঁর একটি ছবি পোস্ট করেছেন। ছবির সাথে একটি কাব্যিক ক্যাপশনও যোগ করেন তিনি তাঁর কাব্যিক দক্ষতার প্রয়োগ ঘটিয়ে। ছবিটি পোস্ট করার পরই সেটি ভারতীয় ভক্তদের নজর কেড়ে নেয় এবং তারাও দ্রুত প্রতিক্রিয়া দেখায় ছবিটিতে।

চলুন দেখে নিই শিখর ধবনের টুইট করা ছবিটিঃ

টুইটটি খুব দ্রুতই পুজারার নজরেও চলে আসে এবং তিনিও সাথে সাথে এর জবাব দেন আরেকটি টুইটের মাধ্যমে। তাঁর উত্তরটিও ছিল ধবনের মত অনেকটা একই ভাবে কবিতার ছন্দে!

চলুন দেখে নিই চেতেশ্বর পুজারার করা টুইটটি-

Nazmus Sajid

Sports Fanatic!

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *