২০১৯ আইপিএলের জন্য কোমর বাঁধল কেকেআর, মুম্বাইয়ের এই অলরাউন্ডারকে দেওয়া হল গুরুত্বপূর্ণ দায়িত্ব

আইপিএলের একাদশ সংস্করণে খেতাব জিততে ব্যর্থ কলকাতা নাইট রাইডার্স আগামি সংস্করণের জন্য এখন থেকেই কোমর বাঁধা শুরু করে দিল। এবার দুবারের চ্যাম্পিয়ন টিম মুম্বাইয়ের স্টার খেলোয়াড় এবং অলরাউন্ডার অভিষেক নায়ারকে তারা এই নতুন দায়িত্ব দিল। নায়ারকে কেকেআর অ্যাকাডেমির হেড কোচ এবং মেন্টর নিযুক্ত করা হল।

কলকাতা ফ্রেঞ্চাইজি ‘কেকেআর অ্যাকাডেমি’ লঞ্চ করার কথা ঘোষণা করেছিল, যাদলের খেলোয়াড়দের মরশুম থেকে আলাদা ট্রেনিং সুবিধা এবং কোচিং দেওয়ার শুরুয়াত ছিল। এই তালিকায় শুভমান গিল, নীতিশ রানার মত প্লেয়াররা নেটে জমিয়ে ঘাম ঝড়াচ্ছেন। যার তথ্য কেকেআরের সিইও ভেঙ্কি মাইসোর প্রেস রিলিজের মাধ্যমে দিয়েছেন।
২০১৯ আইপিএলের জন্য কোমর বাঁধল কেকেআর, মুম্বাইয়ের এই অলরাউন্ডারকে দেওয়া হল গুরুত্বপূর্ণ দায়িত্ব 1
নায়ার মুম্বাইয়ের হয়ে ৯৯টি ফার্স্টক্লাস ম্যাচ খেলেছেন। আপনাদের জানিয়ে রাখি নায়ার এবং কেকেআরের অধিনায়ক কার্তিকের বন্ধুত্ব অনেক পুরোনো। কার্তিক যখন খারাপ ফর্মের মধ্যে দিয়ে যাচ্ছিলেন তখন নায়ার তার ব্যাটিং বদলে দিয়েছিলেন, যে কারণে তিনি ভারতীয় দলের ফিরতে সফল হয়েছেন। অভিষেক ভারতের হয়ে ২০০৯ এ তিনটি ওয়ানডে খেলেছিলেন। কিন্তু না তো রান করতে পেরেছিলেন আর না উইকেট নিতে পেরেছিলেন।এবার কেকেআরও তাদের নতুন অধিনায়কের হাত ধরেই আইপিএল অভিযান শুরু করেছিল। অধিনায়ক হিসেবে কার্তিক দলকে শেষ চারে নিয়ে যেতে সফল হয়েছিলেন।

কিন্তু তার দল আইপিএল ফাইনালে পৌঁছতে পারে নি। প্রসঙ্গত এর আগে কেকেআরের অধিনায়ক ছিলেন গৌতম গম্ভীর, যিনি তাদের দুবার খেতাব জিততে সাহায্য করেছিলেন।

Leave a comment

Your email address will not be published.