চেন্নাই সুপার কিংসের এই অসাধারণ ফর্মের রহস্য ফাঁস করলেন কোচ স্টিফেন ফ্লেমিং 1

চেন্নাই সুপার কিংসের (সিএসকে) প্রধান কোচ স্টিফেন ফ্লেমিং বলেছেন যে তার দল, যা পূর্ববর্তী ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) চেয়ে ভাল ফলাফল করেচগে, মনোভাবের পরিবর্তন এবং কিছু মূল খেলোয়াড়ের যোগসূত্রের কারণে এই মরশুম ধারাবাহিকভাবে ভাল ফলাফল অর্জন করছে। তিনবারের আইপিএল চ্যাম্পিয়ন সিএসকে এর দল টানা তিনটি জয়ের পরে পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে।

Chennai Super Kings: Chennai Super Kings back on investor radar as shares  rise - The Economic Times

ছয় মাস আগে সংযুক্ত আরব আমিরশাহিতে খেলা টুর্নামেন্টে প্রথমবারের মতো সিএসকে আইপিএলের ইতিহাসে প্লে অফে জায়গা করে নিতে ব্যর্থ হয়েছিল। ফ্লেমিং কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে সিএসকে জয়ের পরে সাংবাদিক সম্মেলনে বলেন, “তিনটি ম্যাচের মধ্যে তিনটি জয় প্রত্যাশার চেয়ে বেশি। আমরা পাঁচটি ম্যাচের মধ্যে তিনটিতে জয়ের প্রত্যাশা রেখেছিলাম। আমরা পরের দুটি ম্যাচও জিতলে ভাল হবে।”

IPL Points Table, Team Standings, Orange Cap And Purple Cap Updated List  After KKR vs CSK Match

তিনি আরও বলেছিলেন যে, “আমরা যেভাবে ব্যাটিং করছি তাতে আমরা গর্বিত। আমরা এই বিভাগে খুব ভাল করছি। স্যাম কারান গত বছর থেকে নিজের ফর্ম ধরে রেখেছেন এবং অফ স্পিন অলরাউন্ডার মইন আলী তিন নম্বর ব্যাটসম্যানের ভূমিকায় পূর্ণ ন্যায়বিচার করেছেন। আমরা দলে কিছু নতুন খেলোয়াড় যুক্ত করেছি যারা পার্থক্য তৈরি করেছে তবে মনোভাবের পরিবর্তনই মূল কারণ। আমি মনে করি এই দুটি একটি পার্থক্য করেছে।”

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *