ঋষভ পন্থের জায়গায় দিল্লির অধিনায়ক হিসেবে এনাকে এনাকে চাইছিলেন কোচ মহম্মদ কাইফ 1

দিল্লি ক্যাপিটালস দলের সহকারী কোচ মহম্মদ কাইফ আত্মবিশ্বাস ব্যক্ত করেছেন যে অধিনায়কত্বের কারণে ঋষভ পন্থের খেলা আরও উন্নতি করবে এবং তিনি তার খেলাটিকে অন্য স্তরে নিয়ে যেতে সক্ষম হবেন। কাইফ আইপিএল ২০২১ তে দিল্লির অধিনায়ক হওয়ার জন্য পন্থকে সমস্ত শুভকামনা জানিয়েছেন। প্রাক্তন এই ভারতীয় ক্রিকেটার শ্রেয়াস আইয়ারেরও দ্রুত সুস্থতার আশা করেছিলেন। ভারতের বিপক্ষে ওয়ানডে সিরিজের সময় কাঁধে চোট পেয়েছিলেন শ্রেয়াস আইয়ার, তার পরে আইপিএল ২০২১ এর পুরো মরসুমে তাকে বাদ দেওয়া হয়েছে। ঋষভ পন্থকে আইয়ারের জায়গায় দিল্লি ক্যাপিটালস দলের নতুন অধিনায়ক পদে নিয়োগ দেওয়া হয়েছে।

IPL 2021: “Captaincy will take Rishabh Pant's game to yet another level” - Mohammad Kaif

মহম্মদ কাইফ টুইট করেছেন, “দলের অধিনায়ক থাকাকালীন এবং তার দ্রুত পুনরুদ্ধার কামনা করে শ্রেয়স আইয়ারকে আইপিএল ফাইনালে নিয়ে যাওয়ার জন্য শুভেচ্ছা জানাই। আমাদের দিল্লির ঋষভ পন্থকে সর্বশ্রেষ্ঠ আশা করি অধিনায়কত্ব তাঁর খেলাটিকে অন্য স্তরে নিয়ে যাবে।” সীমিত ওভারের সিরিজে ইংল্যান্ডের বিপক্ষে পান্তের পারফর্মেন্স অত্যন্ত চিত্তাকর্ষক এবং তিনি শেষ দুটি ম্যাচে ৭৭ এবং ৭৮ রানের ঝোড়ো ইনিংস খেলে দলের জয়ের মূল ভূমিকা পালন করেছিলেন। এর আগে অস্ট্রেলিয়া ও ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজে নিজের ব্যাটিংয়েও মুগ্ধ করেন পান্ত।

দিল্লি ক্যাপিটালস দলটি আইপিএল ২০২০ সালে প্রথমবারের মতো শ্রেয়াস আইয়ারের নেতৃত্বে ফাইনালে জায়গা করে নিলেও মুম্বই ইন্ডিয়ান্সের হাতে দলকে পরাজয়ের মুখোমুখি হতে হয়েছিল। আইয়ার ইংল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজের সময় ফিল্ডিংয়ের সময় কাঁধে চোট পেয়েছিলেন, তার পরে এখন তার অপারেশন করা হবে এবং পরবর্তী তিন থেকে চার মাস তিনি ক্রিকেট থেকে দূরে থাকবেন। আইয়ারের অধিনায়কত্বের অধীনে দিল্লির পারফর্মেন্স বেশ চিত্তাকর্ষক ছিল। এই মরসুমের নিলামে স্টিভ স্মিথ, উমেশ যাদব, স্যাম বিলিংসের মতো শক্তিশালী খেলোয়াড়কে দলে অন্তর্ভুক্ত করেছে দিল্লি।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *