স্টিফেন ফ্লেমিংকে সরিয়ে এই তারকা অস্ট্রেলিয়ানকে ফ্রেঞ্চাইজি করলে পরের মরশুমে কোচ 1

প্রক্তন অস্ট্রেলিয়ান আর মেলবোর্ন স্টার্সের প্রাক্তণ অধিনায়ক ডেভিড হাসি মেলবোর্ন স্টার্সের আগামি দুই বছরের জন্য প্রধান কোচ হবেন। তিনি স্টিফেন ফ্লেমিংয়ের জায়গায় নতুন কোচ নিযুক্ত হয়েছেন। ডেভিড হাসি মেলবোর্ন স্টার্সের সঙ্গে দু বছরের চুক্তি করেছেন। বিগব্যাশ লীগ ২০১৯-২০ থেকে তিনি নিজের কার্যভার সামলাবেন।

ডেভিডভ সেকরকে পেছনে ফেলে হলেন দলের কোচ

স্টিফেন ফ্লেমিংকে সরিয়ে এই তারকা অস্ট্রেলিয়ানকে ফ্রেঞ্চাইজি করলে পরের মরশুমে কোচ 2

জানিয়ে দিই যে অস্ট্রেলিয়ার প্রাক্তন কোচ ডেভিড সেকরও এই কাজের জন্য প্রস্তুত ছিলেন, কিন্তু মেলবোর্ন স্টার্স ডেভিড হাসিকে নিজেদের প্রথম পছন্দ বেছেছে। হাসিল মেলবোর্ন স্টার্সের হয়ে মোট ৪৮টি ম্যাচ খেলেছেন আর ৮৫৫ রানও করেছেন। স্টিফেন ফ্লেমিং সম্প্রতিই নিজের কোচের পদ থেকে ইস্তফা দিয়েছিলেন। ডেভিড হাসি মেলবোর্ন স্টার্সের কোচ হওয়ার পর নিজের একটি বয়ানে বলেছেন,

“বিবিএলের এই বছরের ফাইনাল ম্যাচ আমি দেখছিলাম। এই ফাইনাল ম্যাচে মেলবোর্ন স্টার্স একটা অবাক করার মত হার পেয়েছিল। সেই হার আমার মনে আছে আর সম্ভবত অন্য খেলোয়াড়দেরও মনে থাকবে। এখন আগে আমরা এমন ভুল করতে চাইব না আর এর উপর কাজও করতে চাইব। যদিও ফাইনাল পর্যন্ত পৌঁছনো একটা দুর্দান্ত প্রয়াস ছিল”।

দলের প্রথম খেতাব জেতার ইচ্ছা

স্টিফেন ফ্লেমিংকে সরিয়ে এই তারকা অস্ট্রেলিয়ানকে ফ্রেঞ্চাইজি করলে পরের মরশুমে কোচ 3

ডেভিড হাসি আগে নিজের বয়ানে বলেন,

“আমি আগামি মরশুমের জন্য যথেষ্ট উৎসাহিত রয়েছি। আমি জানি যে আমাদের কাছে প্রতিভা রয়েছে, কিন্তু তার থেকেও গুরুত্বপূর্ণ কথাএটাই যে আমাদের সকলের দলের প্রথম খেতাব জেতার যথেষ্ট ইচ্ছা রয়েছে”।

মেলবোর্ন স্টার্সের অধ্যক্ষ প্রকাশ করলেন খুশি

স্টিফেন ফ্লেমিংকে সরিয়ে এই তারকা অস্ট্রেলিয়ানকে ফ্রেঞ্চাইজি করলে পরের মরশুমে কোচ 4
MELBOURNE, AUSTRALIA – FEBRUARY 17: Glenn Maxwell of the Melbourne Stars watches on from the bench during the Big Bash League Final match between the Melbourne Renegades and the Melbourne Stars at Marvel Stadium on February 17, 2019 in Melbourne, Australia. (Photo by Quinn Rooney/Getty Images)

মেলবোর্ন স্টার্সের অধ্যক্ষ এডি ম্যাকগায়র নিজের একটি বয়ানে বলেন,

“ডেভিড হাসি একজন কোয়ালিটিওয়ালা মানুষ। আমাদের আশা রয়েছে যে ও মেলবোর্ণ স্টার্সের হয়ে এক ভীষণই ভালো কোচ প্রমানিত হবে। ওর মার্গদর্শনে আমরা সফলতা পাব। আমরা সকলেই গত মরশুমের শেষ পরিণামে এখনো নিরাশ, কিন্তু আমার বিশ্বাস যে ডেভিডের নেতৃত্বে এবার এসব কিছু বদলে যাবে”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *