না…এই খবরটা অনেকেরই কেনো, প্রায় কারওরই জানা ছিল না যে বলিউডের অভিনেত্রী শ্রীলঙ্কার এক ক্রিকেটারের সেলিব্রিটি ক্রাশ। আর সেই সেলব্রিটি ক্রাশ যে বিপক্ষ দলের অধিনায়কের গার্লফ্রেন্ড বেরোবেন এটাই বা কে ভেবেছিল! হ্য়াঁ, ঠিকই ধরেছেন। ভারত অধিানয়ক বিরাট কোহলির গার্লফ্রেন্ড অনুষ্কাশর্মার কথা বলা হচ্ছে এখানে। বলিউডের লাস্য়ময়ী নায়িকা। তার রূপের জাদু মহাসাগরের ওপারেও। আর যে ক্রিকেটারের কথা বলা হচ্ছে, তিনি চামারা কাপুগেদেরা। শ্রীলঙ্কা ক্রিকেটে অত্য়ন্ত পরিচিত নাম ও দলের অন্য়তম সদস্য়।

রবিবার ক্রিকেটপ্রেমীরা ছুটির মেজাজে কাটাবেন বলে ঠিক করে ফেললেও, ভারত  ও শ্রীলঙ্কার ক্রিকেটাররা কিন্তু মোটেও সেই মেজাজ নেই।  কুড়ি অগস্ট মানে এই রবিবার থেকেই দুই দেশের মধ্য়ে সীমিত ওভারের সিরিজে ঢাকে কাঠি পড়ে যাচ্ছে। চলবে সেই ছয় সেপ্টেম্বর পর্যন্ত। টেস্ট সিরিজে ভারতের কাছে হোয়াইটওয়াশ হতে হয়েছে শ্রীলঙ্কাকে। তিন ম্য়াচের টেস্টে সিরিজে একটাতেও কামড় বসাতে পারেনি। আহত সিংহরা এখন অস্তিত্ব রক্ষার লড়াইতে। সীমিত ওভারের ক্রিকেট সিরিজে তাই হারানো সম্মান ফিরে পাওয়ার লড়াইটা আরও জোরদার হয়ে উঠেছে। আর এই লড়াইয়ে অন্য়তম যোদ্ধা হয়ে উঠতে পারেন কাপুগেদেরা। যাঁরা জানেন না তাঁদের বলে রাখা ভালো, দেশের হয়ে ইতিমধ্য়েই আটানব্বইটি ম্য়াচ খেলা হয়ে গিয়েছে কাপুগেদেরার। পঞ্চাশ ওভারের ক্রিকেটে যে কোনও সময় ভয়ঙ্কর হয়ে ওঠার ক্ষমতা রাখেন শ্রীলঙ্কার এই ক্রিকেটার। টেস্ট সিরিজে যাই হোক না কেন, ক্রিকেটের আসরে ফরম্য়াট বদল হওয়া মানে শূন্য় থেকেই আবার শুরু করা।

ডাম্বুলাতে সিরিজের প্রথম দুটি ম্য়াচ খেলা হবে, দুই দল আগেই পৌঁছে গিয়েছে সেখানে। সবুজ পরিবেশে ঘেরা ডাম্বুলা শ্রীলঙ্কার অন্য়তম ট্য়ুরিস্ট স্পট। আর এই পরিবেশের মজা উপভোগ করা কোনওভাবেই ছাড়তে নারাজ বিরাট। গার্লফ্রেন্ড অনুষ্কাও পৌঁছে গিয়েছেন দ্বীপরাষ্ট্রে বয়ফ্রেন্ডকে সঙ্গ দিতে।  গত মঙ্গলবার এক ফ্য়ানের পোস্ট করা ছবি থেকে মিডিয়া এই খবরটা জানতে পারে। ছবিতে বিরাট ও অনুষ্কার সঙ্গে ভারতীয় দলের হেড কোচ রবি শাস্ত্রীকেও হাল্কা মেজাজে দেখা গিয়েছে।

নিজের বলিউড ক্রাশকে এত কাছে পেয়ে সুযোগটা আর হাতছাড়া করেননি কাপুগেদেরা। দেখা করার ইচ্ছা বহুদিন ধরেই ছিল। এভাবে সামনে সুযোগ এসে পড়ায় আর লোভ সামলাতে পারেননি। অনুষ্কার সঙ্গে দেখা করার পর তাঁর সঙ্গে একটি সেলফি পোস্ট করেছেন সোশ্য়াল ফোটো আপলোডিং সাইট ইনস্টাগ্রামে। ছবিটি বেশ ভাইরাল হয়েছে। মিডিয়ার মুখে পড়ে চামারা প্রকাশ্য়ে বলেও বসেছেন, বিপক্ষ দলের অধিনায়কের গার্লফ্রেন্ড তাঁর সেলেব ক্রাশ।

বলিউডের ছবির জাদু এখন সারা বিশ্বেই। আমেরিকার মতো জায়গাতেও ভারতীয় ছবির এই ঘরানার সমাদর চোখে পড়ার মতো। সেখানে প্রতিবেশী দেশ শ্রীলঙ্কাতে বলিউডের জাদু পৌঁছানোটা স্বাভাবিক। বিশেষ করে ভারতীয় সংস্কৃতির সঙ্গে শ্রীলঙ্কার সংস্কৃতির যোগসূত্র অতি প্রাচীন।  

প্রসঙ্গত, বলিউড অভিনেত্রী অনুষ্কা ও ভারত অধিনায়ক বিরাট কোহলি ২০১৪ সাল থেকে প্রেমের সম্পর্কে রয়েছেন। ক্রিকেট মাঠে বয়ফ্রেন্ডকে উৎসাহ দিতে শ্য়ুটিং শিডিউলের অতি ব্য়স্ততা থেকে ঠিক সময় বের করে নেন অনুষ্কা। এই মুবূর্তে বিরাটের সঙ্গে শ্রীলঙ্কায় রয়েছেন বলিউড অভিনেত্রী। সীমিত ওভারের সিরিজের আগে কিছুটা সময় একান্তে কাটিয়ে নিচ্ছেন প্রেমিক-প্রেমিকা।

SHARE

আরও পড়ুন

দ্বিতীয় ওয়ানডেতে যে তিনটি মাইলফলক স্পর্শ করতে পারেন ভারতীয় ব্যাটসম্যানরা

ঘরের মাটিতে জয়রথ যেন থামছেই না টিম ইন্ডিয়ার। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সাদা পোশাকে সিরিজ জয়ের পর রঙিন...

স্ট্যাটস: ভারত বনাম ওয়েস্টইন্ডিজ: প্রথম ওয়ানডেতে হতে পারে সাতটি রেকর্ড, রোহিত আর ধবন ইতিহাস বইতে নথিভূক্ত করতে পারেন নিজের নাম

স্ট্যাটস: ভারত বনাম ওয়েস্টইন্ডিজ: প্রথম ওয়ানডেতে হতে পারে সাতটি রেকর্ড, রোহিত আর ধবন ইতিহাস বইতে নথিভূক্ত করতে পারেন নিজের নাম
ভারতীয় দল আর ওয়েস্টইন্ডিজ দলের মধ্যে পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচ আগামিকাল ২১ অক্টোবর গুয়াহাটির মাঠে...

হ্যাপি বার্থ ডে সেহবাগ: এই ৫টি জিনিস প্রমান করে যে এখনও পর্যন্ত হয়নি বীরেন্দ্র সেহবাগের মত ব্যাটসম্যান

হ্যাপি বার্থ ডে সেহবাগ: এই ৫টি জিনিস প্রমান করে যে এখনও পর্যন্ত হয়নি বীরেন্দ্র সেহবাগের মত ব্যাটসম্যান
বিশ্বের সবচেয়ে আক্রামণাত্মক ওপেনার্সদের একজন বীরেন্দ্র সেহবাগ ৪০তম জন্মদিন পালন করছেন। ক্রিকেট জগত আর ওপেনিংকে নতুন পরিভাষা...

প্রত্যেক উইকেট নেওয়ার পর মিলত ১০ টাকা, ভারতীয় দলে জায়গা পাওয়ার পর রাতভর কেঁদেছিলেন এই খেলোয়াড়

প্রত্যেক উইকেট নেওয়ার পর মিলত ১০ টাকা, ভারতীয় দলে জায়গা পাওয়ার পর রাতভর কেঁদেছিলেন এই খেলোয়াড়
নিজের দলের হয়ে উইকেট নিতে প্রত্যেক বোলারেরই ইচ্ছে থাকে। পাপু রায় এক এমন বোলার যার জন্য উইকেট...

CONFIRM: ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে প্রথম ওয়ানডে ম্যাচে এই তারকা ভারতীয় খেলোয়াড় পাবেন ডেবিউ করার সুযোগ

ভারত আর ওয়েস্টইন্ডিজের মধ্যে পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম ওয়ানডে ম্যাচ ২১ অক্টোবর থেকে গুয়াহাটিতে খেলা হবে।...