চেন্নাই টি-২০র আগে সামনে এল একটি দুঃখজনক খবর,এই তারকা প্লেয়ারের মায়ের হল মৃত্যু

বিশ্ব ক্রিকেটের সবচেয়ে ভয়ঙ্কর টি-২০ ফর্ম্যাটের ব্যাটসম্যান কেরিবিয়ান তারকা ক্রিস্টোফার হেনরি গেইল এই মুহুর্তে ভীষণই শোকের মধ্যে ডুবে রয়েছেন। ওয়েস্টইন্ডিজের এই তারকার শোকের কারণ হঠাৎ করেই তার মায়ের পৃথিবী ছেড়ে চলে যাওয়ায়।

বিস্ফোরক ব্যাটসম্যান ক্রিস গেইলের মায়ের হার্ট অ্যাটাকে মৃত্যু
চেন্নাই টি-২০র আগে সামনে এল একটি দুঃখজনক খবর,এই তারকা প্লেয়ারের মায়ের হল মৃত্যু 1
বিশ্বজুড়ে বোলারদের জন্য নিজের ব্যাটিংয়ে ত্রাস সৃষ্টি করা ক্রিস গেইলের জীবনের নিজের মায়ের মৃত্যুর খবর তাকে সম্পূর্ণরূপে বিধ্বস্ত করে দিয়েছে আর তিনি সম্পূর্ণভাবে শোকের সাগরে ডুবে গিয়েছেন। রিপোর্ট অনুসারে গেইলের মায়ের মৃত্যু বুধবার সকালে হয়। গেইলে মা হেজেলের মৃত্যু হার্ট অ্যাটাকে হয়, যারপরই তার সমস্ত পরিবারে শোকের ছায়া নেমে আসে।

ক্রিকেট ওয়েস্টইন্ডিজ গেইলের প্রতি জানালো সহানুভূতি
চেন্নাই টি-২০র আগে সামনে এল একটি দুঃখজনক খবর,এই তারকা প্লেয়ারের মায়ের হল মৃত্যু 2
ক্রিস গেইলের মায়ের হার্ট অ্যাটাকে মৃত্যুর খবর জানার পর থেকেই পুরো বিশ্বের ক্রিকেট জগত থেকে গেইল এবং তার পরিবারের প্রতি সহানুভূতি এসে চলেছে। একইভাবে ক্রিকেট ওয়েস্টইন্ডিজের প্রেসিডেন্ট ডেভিড ক্যামেরুণো নিজেদের খেলোয়াড় গেইলের মায়ের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন। ক্রিকেট ওয়েস্টইন্ডিজ তাদের শোক প্রস্তাবে লেখে, “ ক্রিকেট ওয়েস্টইন্ডিজের তরফে আমরা তার মায়ের মৃত্যুতে মিস্টার গেইল, মিশেল, লিন্ডন আর বেনক্লিভ আর বাকি গেইল পরিবার আর বন্ধুদের প্রতি সমবেদনা জানাই”।

জামাইকা ক্রিকেট অ্যাসোসিয়েশনও প্রকাশ করেছে দুঃখ
চেন্নাই টি-২০র আগে সামনে এল একটি দুঃখজনক খবর,এই তারকা প্লেয়ারের মায়ের হল মৃত্যু 3
ক্রিকেট ওয়েস্টইন্ডিজ ছাড়াও জামাইকান প্লেয়ার ক্রিস গেইলের জন্য জামাইকা অ্যাসোসিয়েশনও ফেসবুক পোষ্টের মাধ্যমে শোক প্রকাশ করেছে।

তাদের ফেসবুক পেজে জামাইকা ক্রিকেট অ্যাসোসিয়েশন লেখে,

“ জামাই ক্রিকেট অ্যাসোসিয়েশন আজ আমাদের খেলোয়াড় ক্রিস্টোফার গেইলকে নিজেদের গভীর এবং হৃদয়গ্রাহী সমবেদনা জানাচ্ছে কারণ ও আজ নিজের মায়ের মৃত্যুতে গভীর শোকে ডুবে রয়েছে। আমাদের প্রার্থনা ক্রিস আর তার সম্পুর্ণ পরিবারের প্রতি রয়েছে।আমাদের আশা যে তুমি আগামি দিনে খুশির দিন বয়ে নিয়ে আসবে”।

চেন্নাই টি-২০র আগে সামনে এল একটি দুঃখজনক খবর,এই তারকা প্লেয়ারের মায়ের হল মৃত্যু 4
গত শুক্রবার কিছুটা ধাতস্ত হওয়ার পর গেইল নিজের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে টুইট করে তার প্রতি সমবেদনা জানানো মানুষদের ধন্যবাদ জানিয়েছেন। নিজের টুইটে গেইল লেখেন, “ সকলকে সমবেদনা জানানোর জন্য ধন্যবাদ দিতে চাই। মায়ের ভালোবাসা সবসময়ই নিঃশর্ত। সময় সবকিছু নিরাময় করে দেয়। এই কঠিন সময়ে পরিবারের সঙ্গে রয়েছি”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *