ভারতের বিরুদ্ধে সিরিজে খেলা নিয়ে ক্রিস গেইল শোনালেন নিজের সিদ্ধান্ত 1

ইউনিভার্সাল বস ক্রিস গেইলের ভবিষ্যতের ব্যাপারে একজন প্রশ্ন উঠতে শুরু করেছে। তার বর্তমান ফর্ম দেখে এখন মানুষ তাকে অবসর নেওয়ার পরামর্শ দিচ্ছেন। যার ফলে এখন স্বয়ং ইউনিভার্সাল বস নিরাশ হয়ে গেছেন। যে কারণে এখন ওয়েস্টইন্ডিজের এই তারকা ক্রিকেট থেকে বিশ্রাম নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। যে কারণে তিনি ভারত সফর করবেন না।

ক্রিস গেইল নিয়েছেন ক্রিকেট থেকে বিশ্রাম

ভারতের বিরুদ্ধে সিরিজে খেলা নিয়ে ক্রিস গেইল শোনালেন নিজের সিদ্ধান্ত 2

আক্রামণাত্মক ব্যাটসম্যান ক্রিস গেইল বর্তমান সময়ে ফর্মে নেই। যে কারণে এই তারকা ব্যাটসম্যান নিজেও নিরাশ। ফ্রেঞ্চাইজির কোচ আর খেলোয়াড়ও গেইলের ব্যাপারে বয়ান দিতেন। ভারতীয় দলের বিরুদ্ধে ওয়েস্টইন্ডিজের দল ৩টি একদিনের ম্যাচ খেলবে। যা নিয়ে সেখানকার নির্বাচকরা গেইলকে খেলার জন্য বলেছিলেন। কিন্তু এই তারকা ব্যাটসম্যান বিশ্রাম নেওয়ার সিদ্ধান্ত। যারপর দক্ষিণ আফ্রিকায় মিডিয়ার সঙ্গে কথা বলতে গিয়ে গেইল জানিয়েছেন,
“ওয়েস্টইন্ডিজ আমাকে ভারতের বিরুদ্ধে একদিনের সিরিজ খেলার জন্য জিজ্ঞাসা করেছিল। ওরা চেয়েছিল যে আমি তরুণদের সঙ্গে খেলি কিন্তু আমি আগামী কিছু সময়ের জন্য বিশ্রাম নিতে চলেছি”।

বিগব্যাশেও নেবেন না অংশ

ভারতের বিরুদ্ধে সিরিজে খেলা নিয়ে ক্রিস গেইল শোনালেন নিজের সিদ্ধান্ত 3

বিশ্রাম নেওয়ার সিদ্ধান্ত নেওয়ার পর এখন তারকা ব্যাটসম্যান গেইল অস্ট্রেলিয়ায় বিগব্যাশ লীগ না খেলার সিদ্ধান্ত নিয়েছেন। এরপরই তিনি বাংলাদেশ প্রিমিয়ার লীগেও না খেলার সংকেত দিয়েছেন। যে ব্যাপারে কথা বলতে গিয়ে গেইল বলেছেন,

“আমি বিগব্যাশ খেলতে যাচ্ছি না। আমি জানি না আমি আর কতটা ক্রিকেট খেলবে। আমি এটাও জানিনা যে আমার নাম বিপিএলে কিভাবে চলে গেছে। কিন্তু তারপরও আমি একটি দলের ড্রাফটে রয়েছি। আমি জানিনা এটা কিভাবে হয়েছে”।

আয়ারল্যান্ডের বিরুদ্ধে খেলতে পারেন এই তারকা

ভারতের বিরুদ্ধে সিরিজে খেলা নিয়ে ক্রিস গেইল শোনালেন নিজের সিদ্ধান্ত 4

২০১৯ এ এখন ক্রিস গেইল আর ক্রিকেট খেলবেন না। কিন্তু এখনো তার অবসরের সিদ্ধান্ত সামনে আসেনি। ভারতের বিরুদ্ধে সফরে সফল না হওয়ার পর গেইল আয়ারল্যান্ডের বিরুদ্ধে ঘরয়া সিরিজে খেলতে পারেন। যেখানে তিনি ৩টি একদিনের ম্যাচ খেলতে পারেন। আইপিএলে তিনি কিংস ইলেভেন পাঞ্জাবের অংশ।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *