ভিডিয়ো: ক্রিস গেইল নিজের দলের জন্যই হলেন বিভীষণ, পা দিয়ে বল মেরে দিলেন বাউন্ডারি 1

আজ হায়দ্রাবাদের রাজীব গান্ধী আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে আইপিএল ২০১৯ এর লীগ ম্যাচে মুখোমুখি হয়েছে সানরাইজার্স হায়দ্রাবাদ এবং কিংস ইলেভেন পাঞ্জাব। এই ম্যাচের টস কিংস ইলেভেন পাঞ্জাব জেতে আর প্রথমে বল করার সিদ্ধান্ত নেয়। এই ম্যাচে একটি মজাদার ঘটনা ঘটতে দেখা গেল।

ক্রিস গেইল পা দিয়ে মেরে বল পাঠালেন বাউন্ডারিতে

ভিডিয়ো: ক্রিস গেইল নিজের দলের জন্যই হলেন বিভীষণ, পা দিয়ে বল মেরে দিলেন বাউন্ডারি 2

এই ম্যাচে কিংস ইলেভেন পাঞ্জাবের ইনিংসের ১৮তম ওভারে বল করতে আসেন মুজিব ঊর রহমান। তার এই ওভারে প্রথম বলে স্ট্রাইকে ছিলেন সানরাইজার্স হায়দ্রাবাদের অধিনায়ক কেন উইলিয়ামসন। কেন উলিয়ামসন মুজিবের এই প্রথম বলেই একটি বড়ো শট খেলতে চান। আর বল তার ব্যাটের উপরের কোনায় লেগে পেছনের দিকে চলে যায়। এই বলের পেছনে কিংস ইলেভেন পাঞ্জাবের সিনিয়র খেলোয়াড় ক্রিস গেইল দৌড়ন। কিন্তু তিনি বাউন্ডারির কাছে গিয়ে নিজের পা দিয়ে বলকে বাউন্ডারির বাইরে পাঠিয়ে দেন। যদিও এটা ক্রিস গেইলের অনিচ্ছাতেই হয়েছে। তিনি বলটিকে আটকাতে চেয়েছিলেন, কিন্তু ভাল ফিটনেস না থাকার কারণে তিনি বলকে আটকাতে পারেননি আর না চেয়েও বল তার পায়ে লেগে বাউন্ডারিতে চলে যায়।

এখানে দেখুন ঘটনার ভিডিয়ো

ভিডিয়ো: ক্রিস গেইল নিজের দলের জন্যই হলেন বিভীষণ, পা দিয়ে বল মেরে দিলেন বাউন্ডারি 3

আপনারা এই ভিডিয়োতে পরিস্কার দেখতে পারেন যে কিভাবে কিংস ইলেভেন পাঞ্জাবের সিনিয়র খেলোয়াড় ক্রিস গেইল নিজের পা দিয়েই বল বাউন্ডারিতে পাঠান। আর সানরাইজার্স দলকে ফ্রিতে ৪ রান দিয়ে দেন।
এই ম্যাচে সানরাইজার্স হায়দ্রাবাদ প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ২১২ রান করে ফেলেছে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *