এই প্রাক্তন ভারতীয় তারকা পাঞ্জাবের অধিনায়ককে বললেন নিঃস্বার্থ, এই দলের অধিনায়ককে করলেন নিশানা

ভারতীয় দলের প্রাক্তন ক্রিকেটার আর বর্তমান কমেন্টেটর আকাশ চোপড়া পাঞ্জাব কিংসের অধিনায়ক ময়ঙ্ক আগরওয়ালের প্রশংসা করতে ক্লান্ত হচ্ছে না। তিনি জানিয়েছেন যে ময়ঙ্ক আগরওয়াল নিজের আগে দলের স্বার্থ রাখেন। ময়ঙ্কের প্রশংসা করার পাশাপাশি আকাশ চোপড়া আইপিএলের একটি দলের অধিনায়ককে নিয়ে নিজের নিরাশাও প্রকাশ করেছেন।

প্রাক্তন ক্রিকেটার আকাশ চোপড়া করলেন ময়ঙ্ক আগরওয়ালের প্রশংসা

আকাশ চোপড়া পাঞ্জাবের অধিনায়ক ময়ঙ্ক আগরওয়ালকে বললেন নিঃস্বার্থ, এই দলের অধিনায়ককে করলেন নিশানা 1

টিম ইন্ডিয়ার প্রাক্তন ক্রিকেটার আকাশ চোপড়া পাঞ্জাব কিংসের অধিনায়ক ময়ঙ্ক আগরওয়ালকে নিয়ে ভীষণই খুশি। আসলে ময়ঙ্ক আগরওয়াল এই মরশুমে ভীষণই খারাপ প্রদর্শনের মধ্যে দিয়ে যাচ্ছেন আর এই কারণে তিনি এখন পাঞ্জাব কিংসের হয়ে ওপেন না করে মিডল অর্ডারে ব্যাটিং করছেন। তার এই সিদ্ধান্তে আকাশ চোপড়া ভীষণই খুশি আর তিনি ময়ঙ্ককে একজন নিঃস্বার্থ ক্রিকেটার বলে অভিহিত করেছেন।

আকাশ চোপড়া বলেছেন যে ময়ঙ্ক আগরওয়াল একজন নিঃস্বার্থ খেলোয়াড়, যিনি নিজের আগে দলের ব্যাপারে ভাবেন। তিনি আরও বলেন যে ময়ঙ্ক রান করতে পারছেন না আর সেই কারণে তিনি ওপেনিং ছেড়ে মিডল অর্ডারে ব্যাটিং করতে আসছেন। প্রসঙ্গত, ময়ঙ্ক এখন পাঞ্জাব কিংসের হয়ে ওপেন না করে মিডল অর্ডারে ব্যাটিং করছেন। অন্যদিকে ময়ঙ্কের জায়গায় জনি বেয়রস্টো শিখর ধবনের সঙ্গে মিলে দলের ওপেনিংয়ের দায়িত্ব সামলাচ্ছেন।

উইলিয়ামসনকে করলেন নিশানা

আকাশ চোপড়া পাঞ্জাবের অধিনায়ক ময়ঙ্ক আগরওয়ালকে বললেন নিঃস্বার্থ, এই দলের অধিনায়ককে করলেন নিশানা 2

অন্যদিকে আকাশ চোপড়া সানরাইজার্স হায়দরাবাদের অধিনায়ক কেন উইলিয়ামসনের উপর নিশানা সেধেছেন। তিনি বলেছেন, “কেন উইলিয়ামসনও এই মরশুমে বিশেষ কিছুই প্রদর্শন করতে পারছেন না, কিন্তু তাও তিনি ওপেনিং করছেন। আরও বেশকিছু অধিনায়ক রয়েছেন যারা ভাল প্রদর্শন না করা সত্ত্বেও নিজের ব্যাটিং ক্রমে পরিবর্তন করছেন না”।

আইপএল ২০২২ এ এখনও পর্যন্ত ময়ঙ্ক আগরওয়ালের প্রদর্শন

আকাশ চোপড়া পাঞ্জাবের অধিনায়ক ময়ঙ্ক আগরওয়ালকে বললেন নিঃস্বার্থ, এই দলের অধিনায়ককে করলেন নিশানা 3

পাঞ্জাব কিংসের হয়ে ওপেনিং করে ময়ঞক আগরওয়ালের জন্য আইপিএল ২০২২ এর মরশুম খুব একটা ভাল যায়নি। তিনি ব্যাটিংয়ে নিয়মিত ব্যর্থ হচ্ছেন। তিনি এখনও পর্যন্ত ১২টি ম্যাচের ১০টি ইনিংসে ১৯.৫০ গড়ে মাত্র ১৯৫ রানই করতে পেরেছেন। এখনও পর্যন্ত পাঞ্জাব অধিনায়ক ময়ঙ্ক আগরওয়ালের ব্যাট থেকে মাত্র একটিই হাফসেঞ্চুরি বেরিয়েছে।

Leave a comment

Your email address will not be published.