করুণ নায়ারের অভিযোগের পর এমএসকে প্রসাদ জানালেন কেনও করা হয়েছে তাকে দলের বাইরে 1

টেস্ট ক্রিকেটে ত্রিপল সেঞ্চুরি করা মিডল অর্ডার ব্যাটসম্যান করুণ নায়ারকে ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ চলাকালীন একটাও ম্যাচে খেলার সুযোগ দেওয়া হয়নি। এরপর ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে ঘরোয়া টেস্ট সিরিজের জন্য নির্বাচিত ভারতীয় দলে তাকে জায়গা দেওয়া হয়নি। ভারতীয় টেস্ট দলে করুণ নায়ারকে শামিল না করার সিদ্ধান্তে বেশ কিছু প্রাক্তণ ক্রিকেটার আর ভক্তরা নিজেদের ক্ষোভ প্রকাশ করেছেন। যারপর এখন এমএসকে প্রসাদ এই ব্যাপারে খোলসা করেছেন যে কোন কারণে করুণ নায়ারকে দলে জায়গা দেওয়া হয়নি।

আমি ওর সঙ্গে কথা বলেছিলাম
করুণ নায়ারের অভিযোগের পর এমএসকে প্রসাদ জানালেন কেনও করা হয়েছে তাকে দলের বাইরে 2
করুণ নায়ারের নির্বাচন না হওয়া নিয়ে কথা বলতে গিয়ে এমএসকে প্রসাদ বলেন,

“ আমি করুণ নায়ারের সঙ্গে কথা বলেছিলাম। আমি ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে টেস্ট দলের নির্বাচনের পর স্বয়ং দ্রুত করুণ নায়ারের সঙ্গে কথা বলেছি আর ওকে ফিরে আসার ধরণের ব্যাপারে জানিয়েছি। নির্বাচন সমিতি সংবাদ প্রক্রিয়ার ব্যাপারে ভীষণই স্পষ্ট”।

আমরা করুণ নায়ারের কাছে নিজেদের কথা জানিয়েছি
করুণ নায়ারের অভিযোগের পর এমএসকে প্রসাদ জানালেন কেনও করা হয়েছে তাকে দলের বাইরে 3
করুণ নায়ার সম্প্রতি দেওয়া এক ইন্টারভিউতে পরিস্কার করেছিলেন যে না তো তার সঙ্গে টিম ম্যানেজমেন্ট আর না নির্বাচকরা কথা বলেছেন। যদিও নির্বাচক সমিতির প্রধান এমএসকে প্রসাদ বলেছেন যে করুণকে পরিস্কারভাবে বলা হয়েছিল যে এমন সিদ্ধান্ত কেনও নেওয়া হয়েছে।

এম এস কে প্রসাদ বলেন,

“ খবর সবসময়ই এই সমিতির মজবুত পক্ষ থেকেছে। যে কোনও খেলোয়াড়কে খারাপ খবর দেওয়া সত্যিই মুশকিল হয়। আপনার কাছে তাকে বাইরে রাখার স্পষ্ট কারণ হওয়া উচিত,যদিও ও সম্ভবত এতে সহমত হবে না”।

করুণ নায়ারের অভিযোগের পর এমএসকে প্রসাদ জানালেন কেনও করা হয়েছে তাকে দলের বাইরে 4

প্রসঙ্গত করুণ নায়ারকে ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে সিরিজে সুযোগ দেওয়া হয়নি, যে কারণে নির্বাচকরা তারকাদের নিশানায় এসে যান আর চতুর্দিকে তাদের সমালোচনা হয়ে চলেছে।

Leave a comment

Your email address will not be published.