বিরাট কোহলি প্রশংসায় পঞ্চমুখ চেতন শাকারিয়ার, বললেন এই হৃদয় জয়ের কথা !! 1

চেতন সাকারিয়া (Chetan Sakariya), একজন তরুণ বাঁ হাতি বোলার, গত মরসুমে দুর্দান্ত পারফরম্যান্সে ছিলেন। গত বছর রাজস্থান রয়্যালস (Rajasthan Royals) তাকে ১.২ কোটি টাকায় কিনেছিল। মেগা নিলামের আগে তাকে ছেড়ে দেওয়া হয়। একই সময়ে, এই বছর দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals) দল সাকারিয়াকে ৪.২ কোটি টাকা খরচ করে তাদের দলে অন্তর্ভুক্ত করেছে। যদিও তার ভিত্তিমূল্য ছিল ৫০ লাখ। গত মরসুমে তিনি নিয়েছেন মোট ১৪ উইকেট। ১৫তম আসরে এই ব্যাটসম্যানের উইকেট নিতে চান চেতন সাকারিয়া।

আইপিএলের আগে একথা বললেন চেতন সাকারিয়া

Chetan Sakariya 3

শ্রীলঙ্কা (Sri Lanka) সফরে টিম ইন্ডিয়ার (India) হয়ে অভিষেকের সুযোগও পেয়েছিলেন তিনি। এমন অবস্থায় গত মরসুমের তুলনায় এবার নিলামে সাড়ে তিনগুণ দাম পেয়েছেন তিনি। আইপিএলের ১৫তম আসরে দিল্লির হয়ে বোলিং করতে দেখা যাবে তাকে। বড় ব্যাটসম্যানকে আউট করে নিজের জীবনের স্মৃতি রক্ষা করা প্রতিটি খেলোয়াড়েরই স্বপ্ন। এমন পরিস্থিতিতে বিরাট কোহলির (Virat Kohli) উইকেট নিতে চান চেতন সাকারিয়াও। ক্রিকেট ডটকমকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি বলেন, “এমএস ধোনির (MS Dhoni) উইকেট বেছে নেওয়াটা অবশ্যই আমার জন্য আইপিএল ২০২১ থেকে সেরা মুহূর্ত। আমার অভিষেক খেলাটিও বিশেষ ছিল তবে ধোনি ভাইয়ের উইকেট নেওয়ার মতো কিছুই নয়। তিনি খেলার কিংবদন্তি এবং একজন কিংবদন্তীর কাছে বল করা এবং তাকে আউট করা সবসময়ই একটি দুর্দান্ত অনুভূতি।”

“বিরাট ভাইকে আউট করতে চাই”

EXCLUSIVE: Virat Kohli bhaiya is my dream wicket, says Chetan Sakariya |  Cricket News – India TV

তরুণ বাঁ হাতি ফাস্ট বোলার চেতন সাকারিয়াকে জিজ্ঞাসা করা হয়েছিল কোন দুই ব্যাটসম্যান তার পরবর্তী টার্গেট হবেন, যার উত্তরে তিনি এবি ডি ভিলিয়ার্সকে (AB De Villiers) আউট করতে চান। কিন্তু, দুর্ভাগ্যবশত তিনি অবসর নিয়েছেন। তিনি বলেন, তার চোখ রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলির উইকেটের দিকে। চেতন সাকারিয়া এক সাক্ষাৎকারে বলেন, “আমি নেটে ও ম্যাচে ডি ভিলিয়ার্সকে বোলিং করেছি। ডেথ ওভারে সব ধরনের শট খেলে তার কাছে বোলিং করা খুবই কঠিন। কিন্তু, এখন যেহেতু তিনি অবসরে গেছেন, আমি তাকে আউট করার সুযোগ পাব না। তাই বিরাট ভাই একমাত্র ব্যাটসম্যান যে আমি আইপিএল ২০২২-এ আউট করতে চাই।”

Leave a comment

Your email address will not be published.