পঙ্গু পিতা, ভাইয়ের আত্মহত্যা, গরিবির লড়াইকে অতিক্রম করে আজ রাজস্থানের নায়ক চেতন সাকারিয়া 1

রাজস্থান রয়্যালসের ফাস্ট বোলার চেতন সাকারিয়া সোমবার ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) পাঞ্জাব কিংসের বিপক্ষে ম্যাচের সাথে তার প্রথম ম্যাচটি খেলেন। সাকারিয়া তার চার ওভারে ৩১ রান নিয়েছিলেন এবং তিনটি উইকেট নিয়েছিলেন। এ ছাড়া নিকোলাস পুরাণের এমন দুর্দান্ত ক্যাচটি ধরেন তিনি, যা চোখের উপর বিশ্বাস করা মুশকিল। এখানে পৌঁছনোর যাত্রা সাকারিয়ার পক্ষে খুব কঠিন ছিল। রাজস্থান রয়্যালস চার রানে হেরে যাওয়ার পরে, ভারত দলের প্রাক্তন ক্রিকেটার বীরেন্দ্র সেহওয়াগ তাদের জন্য একটি টুইট লিখেছিলেন, যা আপনাকে আবেগময় করে তুলবে।

Twitter reacts to Chetan Sakariya's sensational' flying catch leaving Chris Morris 'shell-shocked'

সাকারিয়ার মায়ের একটি সাক্ষাত্কার শেয়ার করে সেহওয়াগ লিখেছেন, “চেতন সাকারিয়ার ভাই কয়েক মাস আগে আত্মহত্যা থেকে মারা গিয়েছিলেন। তিনি সৈয়দ মুস্তাক আলি ট্রফি খেলতে থাকায় তাঁর বাবা মা তাকে ১০ দিন এটি বলেননি। এই তরুণ ক্রিকেটারের কাছে ক্রিকেট মানে কি তা তার পিতা মাতা জানতেন। আইপিএল সত্যই ভারতীয়দের স্বপ্ন পূরণ করে এবং কিছু গল্প একেবারেই অসাধারণ।” চেতনের মা এক সাক্ষাত্কারে বলেছিলেন যে প্রচন্ড লড়াইয়ের পরে তার ছেলে এই পর্যায়ে পৌঁছেছে।

এ বছর রাজস্থান রয়্যালস সাকারিয়াকে ১.২০ কোটি টাকায় কিনেছিল। চেতনার বাবা ছিলেন একটি লরি চালক, তিনটি দুর্ঘটনার পরে তিনি এখন পুরোপুরি শয্যাশায়ী এবং উপার্জন করতে পারছেন না। চেতনার মা জানিয়েছেন, পরিবারকে আর্থিকভাবে সহায়তা করার জন্য চেতন একটি স্টেশনারী দোকানে কাজ করতেন। সাকারিয়া যখন জানতে পারল যে তার ভাই আত্মহত্যা করে মারা গেছে, তখন তিনি এক সপ্তাহও কারও সাথে কথা বলেনি এবং কিছু খায়নি।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *