IPL 2022: জয়ের ধারা ধরে রাখতে পাঞ্জাবের সঙ্গে লড়বে চেন্নাই! দেখুন দুই দলের সম্ভাব্য একাদশ 1

আইপিএল ২০২২ (IPL 2022)-এর ৩৮তম ম্যাচটি মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে পাঞ্জাব কিংস এবং চেন্নাই সুপার কিংস (PBKS বনাম CSK) এর মধ্যে খেলা হবে। সিএসকে এই মরসুমে এখনও পর্যন্ত ৭টি ম্যাচ খেলেছে, যার মধ্যে এই দলটি দুটি ম্যাচ জিতেছে এবং পাঁচটি ম্যাচে হেরেছে। একই সময়ে, পাঞ্জাব কিংস এখনও পর্যন্ত মোট সাতটি ম্যাচ খেলেছে, যার মধ্যে তারা তিনটি ম্যাচে জিতেছে এবং চারটি ম্যাচে হেরেছে।

দুই দলের অবস্থা কিরকম? PBKS vs CSK

ipl 2022 pbks vs csk match preview

প্রথমত, আমরা যদি CSK-এর কথা বলি, তাহলে এই দলটি তাদের শেষ ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্সকে হারিয়েছিল। এই ম্যাচে সিএসকে-র বোলাররা ভালো পারফর্ম করলেও কোথাও কোথাও ব্যাটসম্যানরা মুক্তভাবে খেলতে পারেননি, একটা চিন্তার বিষয় দেখা গেছে। শেষ সময়ে, শুধুমাত্র এমএস ধোনি চতুর ব্যাটিং করে দলকে জয় এনে দিয়েছিলেন। তিনি যদি এই বোঝাপড়া না দেখাতেন, তবে সিএসকে সেই ম্যাচে খুব কমই জিততে পারত। একই সঙ্গে ক্যাপ্টেন জাদেজার ব্যাটও চলছে না, বল হাতেও মুগ্ধ করতে পারেননি তিনি। ঋতুরাজ গায়কওয়াড় গুজরাট টাইটান্সের বিপক্ষে ৭৩ রান করেছিলেন কিন্তু তার পর তিনি আশ্চর্যজনক কিছু করতে পারেননি। এমন পরিস্থিতিতে পাঞ্জাবের বিরুদ্ধে জয়ের ধারা বজায় রাখার চেষ্টা করবে সিএসকে। একই সময়ে, যখন PBKS এর কথা আসে, এই দলটি তার শেষ দুটি ম্যাচে টানা পরাজয়ের সম্মুখীন হয়েছে। এমতাবস্থায় জনি বেয়ারস্টোকে বাদ দিয়ে পিবিকেএস বড় সিদ্ধান্ত নিতে পারে কারণ তিনি এখন পর্যন্ত হতাশ। এছাড়া ফাস্ট বোলার বৈভব অরোরাকে বাদ দিয়ে অভিজ্ঞ সন্দীপ শর্মাকেও সুযোগ দেওয়া হতে পারে। এর পাশাপাশি পিবিএসকে ব্যাটসম্যান শিখর ধাওয়ান, লিয়াম লিভিংস্টন এবং শাহরুখ খান ধারাবাহিকভাবে ভালো ইনিংস খেলতে পারছেন না। তবে বোলার কাগিসো রাবাদা ও আরশদীপ সিং ফর্মে আছেন। এখন দেখার বিষয় কোন দল জেতে।

পিচ এবং আবহাওয়া রিপোর্ট

ipl 2022 pbks vs csk pitch report

ওয়াংখেড়ে পিচের কথা বললে, ব্যাটসম্যানরা এখানে অনেক সাহায্য পায়। হ্যাঁ আইপিএলে গড় স্কোর ১৮০ রান। তবে দ্বিতীয় ইনিংসে রান তাড়া করাটাও এখানে ভালো। সংক্ষিপ্ত বাউন্ডারি এবং দ্রুত আউটফিল্ড ব্যাটসম্যানদের সুবিধা দেবে। এর পাশাপাশি এখানকার পিচ স্পিন বোলারদের অনেক সাহায্য করে। টস জয়ী অধিনায়ক শিশিরের কথা মাথায় রেখে প্রথমে বোলিং বেছে নেবেন। একই সময়ে, আবহাওয়ার কথা বলতে গেলে, ২৫ এপ্রিল মুম্বাইয়ের সর্বোচ্চ তাপমাত্রা ৩৫ এবং সর্বনিম্ন ২৮ ডিগ্রি সেলসিয়াস হবে। ম্যাচ চলাকালীন মাঠ মেঘলা থাকবে। ঘণ্টায় ৪৮ কিলোমিটার বেগে বাতাস বইবে। ম্যাচ চলাকালীন ঝড়ের কোনো সম্ভাবনা নেই।

দুই দলেরই সম্ভাব্য একাদশ

PBKS vs CSK IPL 2022: Chennai Super Kings to avenge defeat against Punjab Kings, MS Dhoni will do wonders again!

PBKS: মায়াঙ্ক আগরওয়াল (অধিনায়ক), শিখর ধাওয়ান, জনি বেয়ারস্টো (উইকেটকিপার), লিয়াম লিভিংস্টোন, শাহরুখ খান, জিতেশ শর্মা, ওডিয়ন স্মিথ, কাগিসো রাবাদা, রাহুল চাহার, বৈভব অরোরা, আরশদীপ সিং।

CSK:  ঋতুরাজ গায়কওয়াড়, রবিন উথাপ্পা, মিচেল স্যান্টনার, আম্বাতি রায়ডু, শিবম দুবে, এমএস ধোনি (উইকেটকিপার), রবীন্দ্র জাদেজা (অধিনায়ক), ডোয়াইন ব্রাভো, ডোয়াইন প্রিটোরিয়াস, মহেশ তিক্ষানা, মুকেশ চৌধুরী।

Leave a comment

Your email address will not be published.