আইপিএলের আগে বড় ধাক্কা চেন্নাই সুপার কিংসের, চোটের জেরে অনিশ্চিত হলেন এই সুপারস্টার ক্রিকেটার 1

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) ২০২১ -এর দ্বিতীয় লেগ সংযুক্ত আরব আমিরশাহিতে ১৯ সেপ্টেম্বর পুনরায় শুরু হবে। প্রথম ম্যাচে চেন্নাই সুপার কিংস (সিএসকে) মুম্বই ইন্ডিয়ান্সের (এমআই) মুখোমুখি হবে, কিন্তু তাদের দ্বিতীয় লেগের প্রথম ম্যাচের আগে সিএসকে বড় ধাক্কা খেয়েছে কারণ তাদের অভিজ্ঞ ওপেনার ফাফ ডু প্লেসিস গুরুতরভাবে আহত হয়েছেন। ফাফ ডু প্লেসিস ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল ২০২১) খেলছিলেন এবং একটি ম্যাচের সময় চোট পেয়েছিলেন। রবিবার ২৮তম সিপিএল ম্যাচে সেন্ট লুসিয়া কিংস বনাম বার্বাডোজ রয়্যালস ম্যাচের আগে দক্ষিণ আফ্রিকার এই ক্রিকেটার কুঁচকিতে চোট পান। এ কারণে তিনি ম্যাচও খেলতে পারেননি। এই কারণেই আন্দ্রে ফ্লেচার সেন্ট লুসিয়া কিংসের নেতৃত্ব দিয়েছিলেন, কিন্তু দলটি পরাজিত হয়েছিল।

IPL 2021: Massive Blow For CSK As Faf du Plessis Gets Injured Ahead Of UAE  Leg

এই মুহূর্তে, ফাফ ডু প্লেসিসের চোটের গুরুতরতা সম্পর্কে তথ্য পুরোপুরি প্রকাশ করা হয়নি, কিন্তু ম্যাচের আগে টস করার সময়, আন্দ্রে ফ্লেচার বলেছিলেন যে ফাফ ডু প্লেসিসের কুঁচকির আঘাত রয়েছে এবং সে কারণেই তিনি খেলছেন না এই ম্যাচ চোটের আগে দুর্দান্ত ফর্মে থাকা ফাফ ডু প্লেসিস এর আগে একটি ম্যাচে অপরাজিত সেঞ্চুরি করেছিলেন। সেন্ট লুসিয়া কিংস পাঁচটি ম্যাচ জিতে সেমিফাইনালে উঠেছে। ফাফ ডু প্লেসিসের চোট সেন্ট লুসিয়ার সেমিফাইনালে ওঠার আশাও ভেঙে দিয়েছিল, কিন্তু অন্যান্য দলের খারাপ ফলাফলের কারণে দলটি সেমিফাইনালে উঠেছিল। তাছাড়া, ফাফ ডু প্লেসিসের চোট সংযুক্ত আরব আমিরশাহিতে আইপিএল ২০২১ এর অবশিষ্ট ম্যাচে অংশগ্রহণ নিয়ে প্রশ্নচিহ্ন রেখেছে। কুঁচকির আঘাত সারাতে অনেক সময় লাগে। এমন পরিস্থিতিতে, তিনি শীঘ্রই ফিট হবেন কিনা সে বিষয়ে কোনও বিবৃতি আসেনি।

Faf du Plessis: Former South Africa captain retires from Test cricket to  focus on T20 World Cups | Cricket News | Sky Sports

আইপিএল ২০২১ এর কথা বললে, ফাফ ডু প্লেসিস এই মরসুমে সিএসকে -র জন্য ৭ ম্যাচে ৬৪ গড়ে এবং ১৪৫.৪৫ স্ট্রাইক রেটে ৩২০ রান করেছেন। তিনি ৭ ম্যাচে চারটি হাফ সেঞ্চুরি করেছিলেন। এই মরসুমে তার সর্বোচ্চ স্কোর ছিল অপরাজিত ৯৫। ফাফ ডু প্লেসিস আইপিএলের ধারাবাহিক খেলোয়াড় হয়েছেন। তিনি দ্রুত গতিতে রান করার জন্য পরিচিত এবং দলকে একটি ভাল শুরুর দিকে নিয়ে যান।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *