দিল্লির বিরুদ্ধে হারের বদলা নিতে এই অভিজ্ঞ খেলোয়াড়কে প্লেঅফসে ফিরিয়ে আনছে চেন্নাই সুপার কিংস 1

দিল্লি ক্যাপিটালস (ডিসি) এবং চেন্নাই সুপার কিংস (সিএসকে) রবিবার আইপিএল ২০২১ এর প্রথম কোয়ালিফায়ারে মুখোমুখি হবে। দুবাই ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে সন্ধ্যা সাড়ে সাতটা থেকে দুই দল মুখোমুখি হবে। ডিসি এবং সিএসকে তাদের সমস্ত শক্তি দিয়ে এই ম্যাচে প্রবেশ করবে এবং একটি জয় নিবন্ধনের পরে ফাইনালে প্রবেশ করতে চাইবে। তবে পরাজিত দল আরেকটি সুযোগ পাবে। দিল্লি ২০ পয়েন্ট নিয়ে প্লে অফে উঠেছে। একই সময়ে, চেন্নাই ১৮ পয়েন্ট নিয়ে শেষ চারে প্রবেশ করেছে। ডিসি এবং সিএসকে চলতি মরসুমে ভালো করেছে, কিন্তু দুজনেই পরাজয়ের সাথে লিগ পর্ব শেষ করেছে। আরসিবি -র হাতে দিল্লি তাদের শেষ ম্যাচ হারলেও, চেন্নাইকে শেষ তিনটি লিগ ম্যাচে পরাজয়ের মুখোমুখি হতে হয়েছিল।

IPL 2020, DC vs CSK Highlights: DC beat CSK by 5 wickets, Sports News | wionews.com

আইপিএলে দিল্লি এবং চেন্নাই দল ২৫ বার মুখোমুখি হয়েছে। এই সময়ে, CSK প্রাধান্য পেয়েছে। যেখানে চেন্নাই ১৫টি ম্যাচ জিতেছিল, দিল্লির দল ১০টি ম্যাচ জিততে সক্ষম হয়েছিল। যাই হোক, যখন দুই দলের মধ্যে শেষ চারটি লিগ ম্যাচের কথা আসে, ডিসি প্রভাবশালী ছিল। দিল্লি আইপিএল ২০২০ -তে দুবার চেন্নাইকে পরাজিত করে এবং তারপর আইপিএল ২০২১ -এর উভয় ম্যাচে ধূলিসাৎ করে। অন্যদিকে, যখন ডিসি এবং সিএসকে শেষবার প্লে -অফে মিলিত হয়েছিল, তখন ধোনি ব্রিগেড দিল্লিকে পরাজিত করেছিল। জানা গেছে, এখন পর্যন্ত চেন্নাই আটবার ফাইনালে উঠেছে এবং তিনবার চ্যাম্পিয়ন হয়েছে। ডিসি গত বছর ফাইনালে উঠেছিল, কিন্তু মুম্বাইয়ের কাছে হেরেছিল। দিল্লি এখনও কোনো শিরোপা জিততে পারেনি। দিল্লি এবং চেন্নাই প্লে -অফের জন্য দলে একটি করে পরিবর্তন করতে পারে। চেন্নাইয়ের প্লেয়িং একাদশে ফিরতে পারেন সুরেশ রায়না। রবিন উথাপ্পার জায়গায় তাকে অন্তর্ভুক্ত করা হতে পারে। গত ম্যাচে পাঞ্জাব কিংসের বিপক্ষে মাত্র ৪ রান করে উইকেট হারিয়েছিলেন উথাপ্পা।

CSK vs DC Dream 11 Prediction IPL 2020: Chennai Super Kings vs Delhi Capitals top picks | GQ India | Cricket

চেন্নাই সুপার কিংসের সম্ভাব্য প্লেয়িং একাদশ – এম এস ধোনি (অধিনায়ক এবং উইকেটকিপার), রুতুরাজ গায়কওয়াড়, ফাফ ডু প্লেসিস, রবিন উথাপ্পা/সুরেশ রায়না, মইন আলী, আম্বাতি রায়ুডু, রবীন্দ্র জাদেজা, ডোয়েন ব্রাভো, শার্দুল ঠাকুর, দীপক চাহার, জোশ হ্যাজেলউড।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *