পাঞ্জাব কিংসের বিরুদ্ধে জয়ের রাস্তায় ফিরতে এই অভিজ্ঞ ক্রিকেটারকে ফিরিয়ে আনছে চেন্নাই সুপার কিংস 1

আইপিএল ২০২১ -এ ৫৩তম ম্যাচটি বৃহস্পতিবার অনুষ্ঠিত হবে, যেখানে চেন্নাই সুপার কিংস (সিএসকে) এবং পাঞ্জাব কিংস (পিবিকেএস) মুখোমুখি হবে। দুবাইয়ের আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে বিকেল সাড়ে চারটে মুখোমুখি হবে দুই দল। চলতি মরসুমে এটি উভয় দলের ১৪তম এবং শেষ লিগ ম্যাচ। এমএস ধোনির অধিনায়কত্বে, সিএসকে প্লে অফে পৌঁছানো প্রথম দল হয়ে ওঠে। বর্তমানে দিল্লি ক্যাপিটালসের পর পয়েন্ট টেবিলে তারা দ্বিতীয়। অন্যদিকে, কেএল রাহুলের নেতৃত্বাধীন পাঞ্জাব কিংস শেষ চারটি ম্যাচ থেকে বিদায় নিলেও চেন্নাইয়ের বিপক্ষে তারা ক্যারিশমা আশা করছে। যেখানে চেন্নাই এখন পর্যন্ত ১৩টি ম্যাচে ১৮টি পয়েন্ট পেয়েছে, সেখান থেকে তাদের অপসারণ করা অসম্ভব।

KXIP vs CSK Highlights: Chennai Super Kings thump Kings XI Punjab by 10 wickets | Cricket News - Times of India

চেন্নাই সুপার কিংস তাদের শেষ দুই ম্যাচ হেরেছে। এমন পরিস্থিতিতে প্লে অফ রাউন্ড শুরুর আগে ধোনি জয়ের ধারা ফিরে পাওয়ার অভিপ্রায় নিয়ে মাঠে নামবেন। এমন পরিস্থিতিতে ধোনি তার পুরো দলবল নিয়ে মাঠে নামবেন কারণ জয় সবসময় আত্মবিশ্বাস দেয়। সম্ভবত প্রথম বাছাই পর্বে চেন্নাই মুখোমুখি হতে পারে দিল্লি ক্যাপিটালের, যার বিরুদ্ধে চেন্নাইকে লিগ রাউন্ডে দুবারই পরাজয়ের মুখোমুখি হতে হয়েছিল। সুরেশ রায়না এবং ধোনির ব্যাট দুটোই লিগ রাউন্ডে চুপ করে আছে, দুজনের ব্যাটিংই দলের জন্য সমস্যা হয়ে দাঁড়াতে পারে, এমন প্রচেষ্টা করা হবে যে পাঞ্জাবের বিপক্ষে প্লেঅফের আগে ব্যাট হাতে যুদ্ধ থেকে মুক্তি পান দুই ব্যাটসম্যান। দিল্লির বিপক্ষে ম্যাচে ধোনি যে দলে মাঠে নেমেছিলেন তাতে কোনো পরিবর্তন আনা কঠিন। ধোনিও এই ম্যাচে রবিন উথাপ্পাকে চেষ্টা করার অংশ নিতে পারেন। এর জন্য রায়নাকে একাদশের বাইরে বসতে হবে এবং এই সিদ্ধান্তটা একটু কঠিন মনে হচ্ছে।

IPL 2021, PBKS vs CSK: MS Dhoni vs KL Rahul | Sports News,The Indian Express

চেন্নাই সুপার কিংসের সম্ভাব্য প্লেইং একাদশ

 রুতুরাজ গায়কওয়াড়, ফাফ ডু প্লেসিস, মইন আলী, আম্বাতি রায়ডু, রবিন উথাপ্পা/সুরেশ রায়না, রবীন্দ্র জাদেজা, এমএস ধোনি (অধিনায়ক ও উইকেটকিপার), ডোয়েন ব্রাভো, শার্দুল ঠাকুর, দীপক চাহার, জোশ হ্যাজেলউড

Read More:  IPL 2021: পাঁচজন ক্রিকেটার, যারা আইপিএলে ৩০০০ রান পূর্ণ করেছ

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *