প্রথম ম্যাচে হেরেও পাঞ্জাবের বিরুদ্ধে এই সুপারস্টারকে বাদ রেখেই প্রথম একাদশ নামাচ্ছে চেন্নাই সুপার কিংস 1

মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে আজ সন্ধ্যা সাড়ে সাতটা থেকে আইপিএল ২০২১ এর অষ্টম ম্যাচটি পাঞ্জাব কিংস এবং চেন্নাই সুপার কিংসের মধ্যে খেলা হবে। জয়ের সাথে এই মরসুম শুরু করেছিল পাঞ্জাব কিংস। একই সঙ্গে চেন্নাই সুপার কিংসকে তাদের প্রথম ম্যাচে পরাজয়ের মুখোমুখি হতে হয়েছিল।

CSK eye improved bowling effort against formidable Punjab Kings- The New Indian Express

চেন্নাই সুপার কিংস এই ম্যাচ জিতে ফিরতে চাইবে। একই সঙ্গে, পাঞ্জাব কিংসের নজর তাদের জয়ের ছন্দ ধরে রাখতে থাকবে। চেন্নাইয়ের সবচেয়ে বড় সমস্যা হল তাদের দলে অনেক বয়স্ক খেলোয়াড়ের উপস্থিতি, যারা সাম্প্রতিক সময়ে খুব বেশি ক্রিকেট খেলেনি। চেন্নাইয়ের টপ অর্ডার ব্যাটসম্যানদের শুরুটা ভালো করতে হবে। শেষ ম্যাচে, স্যাম কারান শেষ পর্যন্ত ১৫ বলে ৩৪ রান করেছিলেন এবং দলকে লড়াইয়ের অবস্থানে নিয়ে এসেছিলেন।

IPL 2021: Chennai Super Kings Will Bounce Back As Bowlers Will Apply Their Learnings In Future Games, Says CSK Coach Stephen Fleming

চেন্নাই সুপার কিংসের সম্ভাব্য প্লেয়িং একাদশ – ঋতুরাজ গায়কোয়াড়, ফাফ ডু প্লেসিস, মইন আলি, সুরেশ রায়না, অম্বাতি রায়ডু, এম এস ধোনি (অধিনায়ক ও উইকেটকিপার), স্যাম কারান, ডোয়েন ব্রাভো, রবীন্দ্র জাদেজা, শার্দুল ঠাকুর এবং দীপক চাহার।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *