IPL2019: সিএসকে লুঙ্গি এনগিডির জায়গায় এই প্লেয়ারকে শামিল করল দলে

চেন্নাই সুপার কিংস আইপিএল ২০১৯ এ দুর্দান্ত শুরু করেছে। সিএসকের দল্প্রথম ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু আর দ্বিতীয় ম্যাচে দিল্লি ক্যাপিটালসকে হারিয়ে দিয়েছিল। এই জয় সত্ত্বেও দলে বিদেশী জোরে বোলারের অভাব ছিল। যদিও স্লো পিচে খেলার কারণে এর কোনো বিশেষ প্রভাব পড়েনি। প্রথম দুটি ম্যাচে সিএসকে দল মাত্র তিনজন বিদেশী খেলোয়াড়ের সঙ্গেই ম্যাচে নেমেছিল।

দুই বোলার গেলেন ছিটকে

IPL2019: সিএসকে লুঙ্গি এনগিডির জায়গায় এই প্লেয়ারকে শামিল করল দলে 1

চেন্নাই সুপার কিংসের দুই প্রধান বিদেশী জোরে বোলার এই মরশুম থেকে ছিটকে গিয়েছেন। দক্ষিণ আফ্রিকার জোরে বোলার লুঙ্গি এনগিডি চোটের কারণে পুরো মরশুমেই আর আইপিএলে অংশ নিতে পারবেন না। তিনি গত মরশুমে দুর্দান্ত বোলিং করেছিলেন।
তিনি ছাড়াও ইংল্যান্ডের জোরে বোলার ডেভিড উইলিও পুরো মরশুম থেকেই ছিটকে গিয়েছেন। পারিবারিক কারণে আগেই তিনি দেরী করে চেন্নাই সুপার কিংসে যোগ দিতেন, কিন্তু পরে তিনি নিজের নাম তুলে নেন এই টুর্নামেন্ট থেকে।

কিউয়ি জোরে বোলারকে দলে শামিল

IPL2019: সিএসকে লুঙ্গি এনগিডির জায়গায় এই প্লেয়ারকে শামিল করল দলে 2

চেন্নাই সুপার কিংস লুঙ্গি এনগিডির জায়গায় নিউজিল্যাণ্ডের জোরে বোলার স্কট কুগগেলেইজনকে নিজেদের দলে শামিল করেছে। কুগগেলেইজন ভারতের বিরুদ্ধে হওয়া টি-২০ সিরিজে নিউজিল্যাণ্ড দলের সদস্যও ছিলেন।
চেন্নাই সুপার কিংসের কোচ স্টিফেন ফ্লেমিং বলেন,

“লুঙ্গির জন্য আমরা সামান্য বেশি চয়নাত্মক থেকেছি। এটা স্পষ্টভাবে দামের আধারে প্রতিস্থাপন খেলোয়াড়ের এক আলাদাই স্তর। আমরা স্কট কুগগেলেইজনের সঙ্গে গিয়েছি, যিনি নিউজিল্যাণ্ডের আন্তর্জাতিক খেলোয়াড়। যিনি জোরে বোলিং করেন আর ভাল ব্যাটিংও করেন”।

রাজস্থানের সঙ্গে ম্যাচ

IPL2019: সিএসকে লুঙ্গি এনগিডির জায়গায় এই প্লেয়ারকে শামিল করল দলে 3

চেন্নাই সুপার কিংসকে এই মরশুমের তৃতীয় ম্যাচে মুখমুখো হবে রাজস্থান রয়্যালসের। এই ম্যাচ চেন্নাইয়ের ঘরের মাঠে খেলা হবে। রাজস্থান এখনো পর্যন্ত নিজেদের খেলা দুটি ম্যাচেই হেরে গিয়েছে। অন্যদিকে চেন্নাই নিজেদের দুটি ম্যাচ জিয়েছে। একদিকে রাজস্থান নিজেদের প্রথম জয় হাসিল করতে চাইবে অন্যদিকে চেন্নাই নিজেদের তৃতীয় জয় হাতছাড়া করতে চাইবে না।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *