করোনার লড়াইয়ে মহৎ উদ্যোগ চেন্নাই সুপার কিংসের, অক্সিজেন প্রদানে মরিয়া অবদান 1

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) দল চেন্নাই সুপার কিংস কোভিড ১৯ মহামারীর বিরুদ্ধে লড়াইয়ে অবদান রেখে তামিলনাড়ুতে আক্রান্ত রোগীদের জন্য ৪৫০টি অক্সিজেন কনসেন্ট্রেটারের ব্যবস্থা করেছে। শনিবার চেন্নাই সুপার কিংস ক্রিকেট লিমিটেডের পরিচালক আর শ্রীনিবাসন তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী এম কে স্টালিনের হাতে অক্সিজেনের কনসেন্ট্রেটার হস্তান্তর করেছেন। অনুষ্ঠানে তামিলনাড়ু ক্রিকেট অ্যাসোসিয়েশনের সভাপতি রূপা গুরুনাথও উপস্থিত ছিলেন।

Chennai Super Kings (CSK) squads, schedule, Salary, photo, video, IPL

কোভিডে সিএসকে এর ত্রাণ কার্যক্রমের সাথে যুক্ত একটি স্বেচ্ছাসেবী সংস্থা ভূমি ট্রাস্ট অক্সিজেন কনসেন্টেটর সরবরাহের ব্যবস্থা করতে সহায়তা করছে। অক্সিজেন কনসেন্টেটরটি বৃহত্তর চেন্নাই কর্পোরেশনের সরকারী হাসপাতালে এবং কোভিড কেয়ারের রোগীদের যত্ন নিতে ব্যবহৃত হবে। এতে সেখানকার রোগীদের উপকার হবে। তিনবারের আইপিএল চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংসের দলও টুইটারে পোস্ট দিয়ে তথ্য দিয়েছে।

আইপিএল ২০২১ চলাকালীন চেন্নাই সুপার কিংসের বোলিং কোচ এল বালাজি এবং ব্যাটিং কোচ মাইকেল হাসিকেও আক্রান্ত করেছিলেন করোনা। দিল্লি থেকে দুজনকেই বিমান অ্যাম্বুলেন্সে চেন্নাই আনা হয়েছিল। এর মধ্যে হাসির করোনার রিপোর্ট এখন নেতিবাচক। আইপিএল বায়ো বাবলতে করোনার ভাইরাস প্রবেশের কারণে আইপিএল ২০২১ অনির্দিষ্টকালের জন্য স্থগিত করা হয়েছিল। আইপিএল ২০২০ সালে প্লে অফে জায়গা করতে পারেনি সিএসকে, আইপিএল ২০২১ এ দুর্দান্ত পারফরম্যান্স করেছিল। সিএসকে তাদের সাতটি ম্যাচের মধ্যে পাঁচটি ম্যাচ জিতেছে। ২০২১ সালের আইপিএল এর পয়েন্ট টেবিলের ক্ষেত্রে তারা দিল্লির ক্যাপিটালসের পরে দ্বিতীয় স্থানে রয়েছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *