কলকাতার বিজয় রথ থামাতে প্রথম একাদশে এই বড় ঝুঁকি নিচ্ছে চেন্নাই, দলে থাকছেন এই ব্যর্থ ক্রিকেটার 1

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) ২০২১ এর দ্বিতীয় লেগে, রবিবার একটি ডাবল হেডার থাকবে অর্থাৎ দিনে দুটি ম্যাচ খেলা হবে। প্রথম ম্যাচ বিকাল সাড়ে তিনটে শুরু হবে, যেখানে চেন্নাই সুপার কিংস (CSK) এবং কলকাতা নাইট রাইডার্স (KKR) প্রতিদ্বন্দ্বিতা করবে। চলতি পর্বে উভয় দলের এটি তৃতীয় ম্যাচ। প্রথম দুই ম্যাচ জিতেছে চেন্নাই ও কলকাতা। CSK মুম্বাই ইন্ডিয়ান্সকে (MI) ২০ রানে এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে (RCB) ৬ উইকেটে পরাজিত করে। এমন পরিস্থিতিতে যখন ধোনি এবং মরগান ব্রিগেড মুখোমুখি হবে, তখন কঠিন লড়াই আশা করা যায়। ৯ ম্যাচে ৭ জয়ের পর চেন্নাইয়ের ১৪ পয়েন্ট। CSK শেষ টেবিলে দ্বিতীয়। কেকেআর ৯ ম্যাচে ৪টি জয় নিয়ে ৮ পয়েন্ট সংগ্রহ করেছে এবং টেবিলের চতুর্থ স্থানে রয়েছে।

CSK vs KKR Head to Head Records: Chennai Super Kings' H2H Record Against Kolkata Knight Riders- IPL 2021 Match 38

আইপিএলে কলকাতার বিপক্ষে চেন্নাইয়ের দল এগিয়ে আছে। টুর্নামেন্টে এখন পর্যন্ত উভয় দল ২৬ বার মুখোমুখি হয়েছে এবং সিএসকে ১৬টি ম্যাচ জিতেছে। KKR ৯টি ম্যাচে বিজয় নিবন্ধন করতে সক্ষম হয়েছিল। উভয় দলের মধ্যে একটি ম্যাচ ফলাফল ছিল না। শেষবার যখন দুজনের দেখা হয়েছিল, চেন্নাই কলকাতাকে ১৮ রানে পরাজিত করেছিল। একই সময়ে, কলকাতা উভয় দলের শেষ পাঁচ ম্যাচে চেন্নাইয়ের সামনে চারটি ম্যাচ হেরেছে। কেকেআরের জন্য একটি ভাল জিনিস হল তারা আবু ধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে চেন্নাইয়ের বিরুদ্ধে তাদের শেষ জয় পেয়েছিল। এখন দুই দলের মধ্যে ম্যাচটি এই মাঠে খেলতে হবে। বিজয়ের রথে চড়ে চেন্নাই ও কলকাতা। দুই দলের খেলোয়াড়রা গত দুই ম্যাচে কার্যকরভাবে পারফর্ম করেছে। এমন পরিস্থিতিতে, CSK এবং KKR- এর প্লেয়িং একাদশে পরিবর্তনের সম্ভাবনা কম। চেন্নাই ওপেনার রুতুরাজ গায়কওয়াড় এবং ফাফ ডু প্লেসিস ভালো ফর্মে আছেন। দলটি আবারও তাদের দুজনের কাছ থেকে একটি ভাল শুরু আশা করবে। অম্বাতি রায়ডু আরসিবি -র বিরুদ্ধে ব্যাটিংও করেছিলেন।

IPL 2021 Highlights, KKR vs CSK: Pat Cummins Heroics In Vain As Chennai Super Kings Edge Thriller vs Kolkata Knight Riders | Cricket News

চেন্নাই সুপার কিংসের সম্ভাব্য প্লেয়িং একাদশ – এমএস ধোনি (অধিনায়ক ও উইকেটকিপার), রুতুরাজ গায়কওয়াড়, ফাফ ডু প্লেসিস, মইন আলী, আম্বাতি রায়ুডু, সুরেশ রায়না, রবীন্দ্র জাদেজা, ডোয়েন ব্রাভো, শার্দুল ঠাকুর, দীপক চাহার এবং জশ হ্যাজেলউড।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *