কেন বদল হল কেকেআরের জার্সির রঙ, সিইও জানালেন তারই আসল কারণ 1
কেকেআরের অনুশীলনের নতুন জার্সি

কয়েকদিন আগেই কলকাতার ইডেন গার্ডেন্সে লাল-কালো জার্সি ধারী একগুচ্ছ ক্রিকেটারকে অনুশীলনে দেখে মনে হয়েছিল এবার আইপিএলে হয়ত হানা দিয়েছে, ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের কোনও দল। তবে সেই ধারণা কাটিয়ে দিয়েছিল কেকেআরের এক আধিকারিকের বক্তব্য। জানা গিয়েছিল খোদ শাহরুখ খান ও জুহি চাওলার ইচ্ছেতেই বদল হয়েছে কেকেআরের অনুশীলনের জার্সি। লাল -কালো নাইট রাইডার্সেরই জার্সির রঙ। তবে তা কলকাতা নয়, ট্রিনিবাগো নাইট রাইডার্স। যে দলের মালিকও শাহরুখ নিজেই। দুটি দলের মধ্যে সামঞ্জস্য রক্ষা করতেই এই চিন্তা আসে বলিউড বাদশার মাথায়। এবার কেকেআর সিইও ভেঙ্কি মাইসোর আসল কারণটা সামনে আনলেন।

ইডেন গার্ডেন্সে ট্রিনিবাগো নাইট রাইডার্সের হানা, কেকেআরের নাম কী বদলাচ্ছে!

আইপিএলের মতই ক্যারিবিয়ান ক্রিকেট লিগেও একটি দল কিনেছে শাহরুখ খান। ট্রিনিদাদ ও টোবাগোর এই দলের নাম দেওয়া হয়েছে ট্রিনিবাগো নাইট রাইডার্স। তাদের জার্সির রঙ অবশ্য কেকেআরের মত সোনালি বেগুনি নয়, লাল কালো। একই মালিকানার দুই দলের মধ্যে যাতে কোনও পার্থক্য না থাকে তার জন্য এক দারুণ ভাবনা খেলে গিয়েছে বাদশার মাথায়। জার্সির অদল বদল। অর্থাৎ, কেকেআরের অনুশীলন জার্সির রঙ যেমন লাল-কালো করা হয়েছে, তেমনি সিপিএলে টিকেআরের অনুশীলন জার্সির রঙও হবে সোনালি-বেগুনি।

কেকেআর সিইও বলেন, “ব্রান্ডিংয়ের একটা অঙ্গ হিসেবে আমাদের মাথায় এই ভাবনা আসে। এখন কলকাতা নাইট রাইডার্সের অনুশীলন জার্সির রঙ যেমন লাল-কালো করা হয়েছে, তেমনই সিপিএলে ট্রিনিবাগো নাইট রাইডার্সের জার্সির রঙও হবে কেকেআরের সোনালি-বেগুনি। এইভাবেই দুই দলের মধ্যে এক সামঞ্জস্য রক্ষা করতে চাইছি আমরা।”

তিনি আরও বলেন, “কলকাতা নাইট রাইডার্সকে একটা বিশ্বমানের ব্রান্ডে তৈরি করার জন্য ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে দল কিনেছি আমরা। এবং এই জার্সির রঙের অদল বদলের মাধ্যমে দুটি দলের লাভ-ক্ষতি সবই দুটি দলের মধ্যে ভাগ করে দিতে চাইছি।”

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *