অধিনায়ক কোহলি খোলসা করলেন রহস্য, ৪৬তম ওভারে ধোনির-রোহিতের এই প্ল্যানে এসেছে শেষ ওভারে রোমাঞ্চকর জয়

ভারত আর অস্ট্রেলিয়ার মধ্যে পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজের দ্বিতীয় ম্যাচ যথেষ্ট রোমাঞ্চকর ছিল, এই ম্যাচ শেষ ওভার পর্যন্ত গড়ায়। শেষ ওভারে ভারতীয় দল এই ম্যাচকে ৮ রানের ব্যবধানে জেতে আর সেই সঙ্গে ভারতীয় দল এই সিরিজে ২-০ লীডও নিয়ে ফেলে। সিরিজের তৃতীয় ওয়ানডে ম্যাচ এখন রাঁচীতে খেলা হবে।

জয়ের শ্রেয় অধিনায়ক রোহিত-ধোনিকে দিলেন
অধিনায়ক কোহলি খোলসা করলেন রহস্য, ৪৬তম ওভারে ধোনির-রোহিতের এই প্ল্যানে এসেছে শেষ ওভারে রোমাঞ্চকর জয় 1
ভারতীয় দলের দ্বিতীয় ওয়ানডে জয়ের শ্রেয় ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি, এমএস ধোনি আর রোহিত শর্মাকে দিয়েছেন। তিনি বলেন যে গুরুত্বপূর্ণ সময়ে দুজনের পরামর্শের কারণেই ভারতীয় দল জয় হাসিল করতে সাহায্য পেয়েছে।

রোহিত আর ধোনি ৪৬ ওভার ষষ্ঠ বোলারকে দিতে মানা করে
অধিনায়ক কোহলি খোলসা করলেন রহস্য, ৪৬তম ওভারে ধোনির-রোহিতের এই প্ল্যানে এসেছে শেষ ওভারে রোমাঞ্চকর জয় 2
ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি ম্যাচ জয়ের পর নিজের এক বয়ানে বলেন

“আমি ৪৬তম ওভার কেদার জাধব আর বিজয় শঙ্করের মধ্যে কোনো একজনকে দেওয়ার ব্যাপারে ভাবছিলাম। এই ব্যাপারে আমি রোহিত আর ধোনি দুজনের সঙ্গেই কথা বলেছিলাম,কিন্তু ওরা আমাকে এমনটা করতে মানা করে দেয়।
ওই দুজনের বক্তব্য ছিল যে এখন বুমরাহ আর শামীকে দিয়েই বোলিং করানো যাক। যদি আমরা ম্যাচে থাকি, তো শেষে নিজেদের ষষ্ঠ বোলারকে বোলিং করতে দেব। আমরা প্রথমে নিজেদের কব্জা মজবুত করে নিই আগে। ওই দুজনের কথাই সঠিক হয় আর এই পরিকল্পনার সঙ্গে শেষে আমরা ম্যাচ জিততে সফল হই”।

ধোনি রোহিতের বলাতেই শঙ্করকে দিয়েছি শেষ ওভার
অধিনায়ক কোহলি খোলসা করলেন রহস্য, ৪৬তম ওভারে ধোনির-রোহিতের এই প্ল্যানে এসেছে শেষ ওভারে রোমাঞ্চকর জয় 3
বিরাট কোহলি আগে নিজের বয়ানে বলেন,

“শঙ্করও শেষ ওভারে দুর্দান্ত বোলিং করেছে, ও বলকে সঠিক জায়গায় ফেলেছে। ও ব্যাট আর বল দুটিতেই দুর্দান্ত প্রদর্শন দেখিয়েছে।
রোহিত আর ধোনির বলাতেই আমি শঙ্করকে শেষ ওভার দিয়েছি। ওরা দুজন অভিজ্ঞ, ওদের দলের ভালর জন্য বলতে সবসময়ই ভালো লাগে। রোহিত দলের সহঅধিনায়ক আর এমএস দলে দীর্ঘ সময় ধরে রয়েছে। এরা দুজন এই খেলাটাকে ভীষণই উৎসুকতার সঙ্গে দেখেন”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *