ভিডিয়ো: অধিনায়ক কোহলি এক ওভারে একের পর এক মারলেন তিন চার, দাঁড়িয়ে দেখলেন বোলার
PERTH, AUSTRALIA - DECEMBER 15: Virat Kohli of India bats during day two of the second match in the Test series between Australia and India at Perth Stadium on December 15, 2018 in Perth, Australia. (Photo by Cameron Spencer/Getty Images)

ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি অ্যাডিলেডে খেলা হওয়া প্রথম টেস্ট বিশেষ কিছুই করতে পারেনি। প্রথম ইনিংসে যেখানে তিনি শরীর থেকে দূরে শট খেলে নিজের উইকেট ছুঁড়ে দিয়ে এসেছিল, সেখানে দ্বিতীয় ইনিংসে সেট হওয়ার পর নাথান লিয়ঁ তাকে প্যাভিলিয়নে ফেরত পাঠান। দ্বিতীয় টেস্ট অধিনায়ক হওয়ার কারণে তার উপর যথেষ্ট দায়িত্ব ছিল, কারণ দুই ওপেনার দ্রুত প্যাভিলিয়নে ফিরে যান।

শুরু থেকেই ছন্দে দেখিয়েছে কোহলিকে

ভিডিয়ো: অধিনায়ক কোহলি এক ওভারে একের পর এক মারলেন তিন চার, দাঁড়িয়ে দেখলেন বোলার 1
PERTH, AUSTRALIA – DECEMBER 15: Virat Kohli of India raises his bat to Indian supporters after reaching his half century during day two of the second match in the Test series between Australia and India at Perth Stadium on December 15, 2018 in Perth, Australia. (Photo by Paul Kane – CA/Cricket Australia/Getty Images)

বিরাট কোহলি শুরুতেই দেখিয়ে দিয়েছিলেন যে আজ তিনি পুরো ফর্মে রয়েছেন। নিজের দ্বিতীয় বলেই তিনি দুর্দান্ত স্ট্রেট ড্রাইভ খেলেন। তার এই শটেই পরিস্কার হয়ে যায় যে আজ তিনি কোন মুডে ব্যাটিং করতে এসেছেন।এরপর বিরাট একবারও পেছনে ফিরে দেখননি আর অস্ট্রেলিয়ান বোলারদের বিরুদ্ধে জমিয়ে রান করেন। বেশ কয়েকবার যদিও তিনি অফ স্ট্যাম্পের বাইরের বল ব্যাট ছোঁয়ানোর চেষ্টা অবশ্যই করেন কিন্তু এটা ছাড়া তিনি আর কোনো ভুল করেননি।

এক ওভারে মারেন ৩টি চার

ভিডিয়ো: অধিনায়ক কোহলি এক ওভারে একের পর এক মারলেন তিন চার, দাঁড়িয়ে দেখলেন বোলার 2
ADELAIDE, AUSTRALIA – DECEMBER 09: Josh Hazlewood of Australia looks on during day four of the First Test match in the series between Australia and India at Adelaide Oval on December 09, 2018 in Adelaide, Australia. (Photo by Ryan Pierse/Getty Images)

ভারতীয় অধিনায়ক অস্ট্রেলিয়ার জোরে বোলার জোশ হ্যাজেলউডের এক ওভারেই তিনটি চার মারেন। এই তিনটি চার তিনি ওভারের প্রথম চারটি বলেই মারেন। প্রথমচার তিনি ফ্লিক করে মিডঅন আর মিড উইকেটের মধ্যে মারেন। তার পরের বলেই ভারত অধিনায়ক কোহলি মিডঅফ আর বোলারের পাশ দিয়ে চার রানের জন্য বাউন্ডারিতে পাঠান। ওভারের তৃতীয় বলে কোনো রান আসেনি, এরপর তিনি আরো একবার ফ্লিক করে মিডঅন আর মিড উইকেটের মধ্যে চার মারেন।

আরো একটি সেঞ্চুরির দিকে

ভিডিয়ো: অধিনায়ক কোহলি এক ওভারে একের পর এক মারলেন তিন চার, দাঁড়িয়ে দেখলেন বোলার 3
PERTH, AUSTRALIA – DECEMBER 15: Virat Kohli of India and Ajinkya Rahane of India leave the field at the end of play during day two of the second match in the Test series between Australia and India at Perth Stadium on December 15, 2018 in Perth, Australia. (Photo by Cameron Spencer/Getty Images)

বিরাট কোহলি দিনের খেলা শেষ হওয়া পর্যন্ত ৮২ রান করে ক্রিজে রয়েছেন। অজিঙ্ক রাহানেও ৫১ রান করে তার সঙ্গে রয়েছেন।এখন ম্যাচের তৃতীয় দল আগামিকাল ভারতীয় দলের নিজের অধিনায়ক এবং সহঅধিনায়কের কাছ থেকে দুর্দান্ত ইনিংসের আশা থাকবে।

দেখে নিন ভিডিয়ো:

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *