সিরিজ জয়ের পর ভারত অধিনায়ক বিরাট কোহলি বললেন এই ট্রফি জেতা আমাদের লক্ষ্য

চেন্নাইয়ে প্রথম ম্যাচে হারের পর বিশাখাপট্টনমে ওয়ানডে সিরিজের দ্বিতীয় ম্যাচ জিতে ভারতীয় দল সিরিজে সমতা ফিরিয়েছিল। তারপর আজ কটকে খেলা তৃতীয় ম্যাচ ৪ উইকেটে জিতে ভারতীয় দল একদিনের সিরিজও ২-১ ফলাফলে নিজেদের নামে করে নিয়েছেন। জয়ের পর ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি নিজের দলের ব্যাটসম্যানদের জমিয়ে প্রশংসাও করেছেন সেই সঙ্গে বিশ্বকাপ জেতা নিয়েও নিজের বয়ান দিয়েছেন।

ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি ব্যাটসম্যানদের জমিয়ে করলেন প্রশংসা

সিরিজ জয়ের পর ভারত অধিনায়ক বিরাট কোহলি বললেন এই ট্রফি জেতা আমাদের লক্ষ্য 1

কটকের তৃতীয় ম্যাচে ভারতীয় দল ওয়েস্টইন্ডিজকে চার উইকেটে হারিয়ে সিরিজও ২-১ ফলাফলে নিজের নামে করে নিয়েছে। এই জয়ের পর ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি পুরস্কার বিতরণী অনুষ্ঠানে নিজেদের খেলোয়াড়দের প্রশংসা করে বলছেন যে,

“এমন জয় হাসিল করার পর বেশ কয়েকবার আপনি স্পষ্টভাবে এটার ব্যাপারে আরো সামান্য শান্ত হয়ে যান। আপনার ব্যস খালি সামান্য বোঝার প্রয়োজন জয় আর বিপক্ষ উড়ে যেতে শুরু করে। শার্দূল আর জাড্ডুকে দেখা ভীষণই ভালো লাগে, ওরা খেলাটাকে শেষ করে এটা অনেক বড়ো কথা”।

তিনি আগে বলেন যে,

“যখন আমি ফিরে যাই তো আমি সামান্য ঘাবড়ে গিয়েছিলাম, কিন্তু যখন আমি জাড্ডুকে দেখিয় তো ওকে ভীষণই শান্ত লাগছিল। এটা ভারতীয় ক্রিকেটের সর্বশ্রেষ্ঠ বছরগুলির একটা আর বিশ্বকাপ ছাড়া এটা একটা ভালো বছর কেটেছে”।

বিশ্বকাপ জিততে চান বিরাট কোহলি

সিরিজ জয়ের পর ভারত অধিনায়ক বিরাট কোহলি বললেন এই ট্রফি জেতা আমাদের লক্ষ্য 2

ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে সিরিজ জয়ের পর বিরাট কোহলি বিশ্বকাপ জেতার কথা বলতে গিয়ে বলেছেন,

“আমরা বিশ্বকাপ জেতার চেষ্টা করতে থাকব, আমাদের কাছে সেই দল রয়েছে। আমরা আগেও বিশ্বকাপ জেতার জন্য চেষ্টা করতে থাকব। যাতে আমাদের এত বছরের মেহনত পূর্ণ আর সফল হয়ে যায়। আমদের ভারতীয় ক্রিকেটে জোরে বোলারদের একটা ইউনিট থাকা একটা দুর্দান্ত বিষয়, আর ওদের মনোযোগ স্পিনারদের থেকে সরানো একটা ভীষণ বড়ো স্টেটমেন্ট”।

বিদেশে সিরিজ জয় নিয়ে বললেন কোহলি

সিরিজ জয়ের পর ভারত অধিনায়ক বিরাট কোহলি বললেন এই ট্রফি জেতা আমাদের লক্ষ্য 3

ভবিষ্যতে বিদেশে গিয়ে সিরিজ জয়ের ব্যাপারে বিরাট কোহলি বলেন যে,

“আমাদের কাছে বিদেশে সিরিজ জেতার জন্য এখন দল রয়েছে আর আমাদের জোরে বোলাররা সম্পূর্ণভাবে এর দাবীদার। আমরা এটা জানার চেষ্টা করছি যে মানুষ চাপের মুখে কেমন প্রতিক্রিয়া দেয়। এটা স্রেফ ওদের পরিচিতি করানোর ব্যাপার আর এটা এমন কিছু যার জন্য আমরা চেষ্টা করে যাব”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *