দ্বিতীয় ওয়ানডের আগে বিরাট কোহলি পূর্ণ করলেন বটল ক্যাপ চ্যালেঞ্জ, অন্যদের থেকে যথেষ্ট স্পেশাল এই ভিডিয়ো

বিরাট কোহলি শেষমেশ বটলক্যাপ চ্যালেঞ্জ পরীক্ষা করলেন আর নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি মজার ভিডিয়ো পোষ্ট করেছেন ভারতের অধিনায়ক বিরাট কোহলি কোচ রবি শাস্ত্রীর ব্যাক গ্রাউণ্ডে চলা কমেন্ট্রির সঙ্গে বটল ক্যাপ চ্যালেঞ্জ পূর্ণ করে নিজের ভিডিয়ো শেয়ার করেছেন। বিরাট কোহলি নিজের ভিডিয়োর ক্যাপশনে লিখেছেন ‘দের আয়ে দুরুস্ত আয়ে’ কারণ তিনি চ্যালেঞ্জ নেওয়ার জন্য ক্রিকেটারদের লম্বা লিস্টে শামিল হয়ে গিয়েছেন।

বিরাট কোহলি করলেন চ্যালেঞ্জ অ্যাকসেপ্ট

ভারতীয় অধিনায়ক এই সময় ওয়েস্টইন্ডিজে রয়েছেন কারণ তার দল রবিবার পোর্ট অফ স্পেন, ত্রিনিদাদে কুইন্স পার্ক ওভালে দ্বিতীয় ওয়ানডেতে ঘরের দল ওয়েস্টইন্ডিজের মুখোমুখি হতে প্রস্তুত। আপনাদের জানিয়ে দিই যে শিখর ধবন যুবরাজ সিংও এর আগে এই চ্যালেঞ্জ অ্যাকসেপ্ট করেছেন।

বিরাট মাত্র ১৯ রান দূরে এই রেকর্ড থেকে

দ্বিতীয় ওয়ানডের আগে বিরাট কোহলি পূর্ণ করলেন বটল ক্যাপ চ্যালেঞ্জ, অন্যদের থেকে যথেষ্ট স্পেশাল এই ভিডিয়ো 1

বিরাট কোহলি ওয়ানডে আন্তর্জাতিক ক্রিকেটে ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে সবচেয়ে বেশি রান করা থেকে মাত্র ১৯ রান দূরে রয়েছেন। বিরাট কোহলি পাকিস্তানের প্রাক্তন ব্যাটসম্যান জাভেদ মিয়াঁদাদের থেকে এগিয়ে যাবেন যিনি ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে ৬৪টি ইনিংসে ১৯৩০ রান করেছেন। কোহলির বৃহস্পতিবার গুয়ানাতে বৃষ্টি বিঘ্নিত ম্যাএ এই রেকর্ড গড়ার সুযোগ ছিল। কিন্তু বৃষ্টির কারণে ম্যা না হওয়ায় তিনি তা করতে পারেননি। যদি কোহলি পোর্ট অফ স্পেনে দ্বিতীয় ওয়ানডেতে ১৯ রান করে দেন তো তিনি মিয়াঁদাদের রেকর্ডোকে ৩৪টি ইনিংসে ভেঙে দেবেন। কোহলি ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে এখনো পর্যন্ত ৩৩টি ওয়ানডে ইনিংসে ১৯১২ রান করেছেন।

মিয়াঁদাদ শেষ ম্যাচ খেলেছিলেন ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে

দ্বিতীয় ওয়ানডের আগে বিরাট কোহলি পূর্ণ করলেন বটল ক্যাপ চ্যালেঞ্জ, অন্যদের থেকে যথেষ্ট স্পেশাল এই ভিডিয়ো 2

বিরাট কোহলি ৫০ ওভারের ফর্ম্যাটে ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে ৭টি সেঞ্চুরি আর ১০টি হাফসেঞ্চুরি করেছিলেন। অন্যদিকে এই দেশের বিরুদ্ধে মিয়াঁদাদ পাকিস্তানের হয়ে ১২টি হাফসেঞ্চুরির পাশাপাশি একটি হাফসেঞ্চুরি করেছিলেন। মিয়াঁদাদ নিজের শেষ একদিনের ম্যাচ ১৯৯৩তে ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে খেলেছিলেন আর এই কারণে কোহলি ২৬ বছর পুরোনো রেকর্ড ভেঙে দেবেন যদি তিনি পোর্ট অফ স্পেনে দ্বিতীয় ওয়ানডেতে ১৯ রান করতে সফল হন। ওয়ানডের আগে টি-২০ সিরিজে কোহলি ভারতের হয়ে সর্বোচ্চ স্কোরার ছিলেন তার নামে এই সিরিজে ১০৬ রান ছিল। তিনি কায়রণ পোলার্ডের পর এই সিরিজে দ্বিতীয় সবচেয়ে বেশি রান করা ব্যাটসম্যান ছিলেন। পোলার্ড এই সিরিজে ১১৫ রান করেছিলেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *