রবীন্দ্র জাদেজার ডাবল সেঞ্চুরি দেখতে চেয়েছিলেন অধিনায়ক রোহিত শর্মা, পুরো ঘটনা জানালেন অশ্বিন 1

শ্রীলঙ্কা (Sri Lanka) দল আজকাল ভারত (India) সফরে রয়েছে এবং বর্তমানে দুই দলের মধ্যে একটি দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলা হচ্ছে। মোহালি টেস্টে ভারত ইনিংস ও ২২২ রানে জিতেছে। এই টেস্টটি টিম ইন্ডিয়ার জন্য অনেক দিক দিয়েই বিশেষ ছিল, এই ম্যাচের সময়, তারকা স্পিনার আর অশ্বিন (R Ashwin) দ্বিতীয় ভারতীয় যিনি ভারতের হয়ে সবচেয়ে বেশি টেস্ট উইকেট নেন। এ ব্যাপারে কপিল দেবকে পেছনে ফেলেছেন অশ্বিন। বিসিসিআই (BCCI) টিভি অশ্বিনের একটি সাক্ষাৎকার শেয়ার করেছে, যেখানে তিনি রোহিতের অধিনায়কত্ব নিয়েও কথা বলেছেন।

অধিনায়কত্বের অনেক প্রশংসা হচ্ছে

টেস্ট অধিনায়ক হিসেবে এটাই ছিল রোহিত শর্মার (Rohit Sharma) প্রথম টেস্ট ম্যাচ এবং তার অধিনায়কত্বের অনেক প্রশংসা হচ্ছে। রোহিত সম্পর্কে অশ্বিন বলেন, “কৌশলের ক্ষেত্রে অধিনায়ক রোহিত কতটা ভালো তা আমরা সবাই জানি। তিনি খেয়াল রাখেন যে মাঠে থাকা প্রতিটি খেলোয়াড় আরামদায়ক হয়, যাতে দল ভালো পারফর্ম করে।”

রোহিতের অধিনায়কত্ব নিয়েও কথা বলেছেন

How selfless he is", Rohit Sharma Tells The Reason For India's Declaration  Before Ravindra Jadeja's Double-Century

এই ম্যাচে অপরাজিত ১৭৫ রান করেন রবীন্দ্র জাদেজা (Ravindra Jadeja)। ভারত ৮ উইকেটে ৫৭৪ রানে ইনিংস ঘোষণা করে। জাদেজার ডাবল সেঞ্চুরি পূর্ণ করতে না পারার বিষয়ে অশ্বিন বলেন, “রোহিত শর্মা চেয়েছিলেন জাদেজা তার ডাবল সেঞ্চুরি করুক, কিন্তু জাড্ডু বলেছেন যে সময় লাগবে এবং ইনিংস ঘোষণা করা সঠিক সিদ্ধান্ত হবে।” জাদেজা নিজেও বলেছিলেন যে শ্রীলঙ্কার খেলোয়াড়রা ক্লান্ত এবং সে কারণেই তিনি দলকে ইনিংস ঘোষণা করতে বলেছিলেন।

Leave a comment

Your email address will not be published.