রবি শাস্ত্রীর আবারও টিম ইন্ডিয়ার কোচ হওয়ায় সোশ্যাল মিডিয়ায় মানুষ দিলেন এমন প্রতিক্রিয়া

দীর্ঘসময় ধরে ভারতীয় ক্রীড়াপ্রেমীদের মনে এই প্রশ্ন লাগাতার উঠছিল যে কে শেষমেশ ভারতীয় দলের নতুন বস হবেন? কে হবেন যিনি টিম ইন্ডিয়ায় নেবেন রবি শাস্ত্রীর জায়গা? আগামি কোচ কি কোনো বিদেশী হবে নাকি রবি শাস্ত্রীই আরো একবার এই দায়িত্ব পালন করবেন? আরও না জানি কত প্রশ্ন ছিল ভারতীয় ক্রিকেট প্রেমীদের মনে। আজ শুক্রবার ১৬ আগস্ট ক্রিকেট পরামর্শদাতা কমিটি ভারতীয় দলের নতুন হেড কোচের নাম ঘোষণা করে দিয়েছে।

রবি শাস্ত্রী আরো একবার হলেন ভারতীয় দলের কোচ

রবি শাস্ত্রীর আবারও টিম ইন্ডিয়ার কোচ হওয়ায় সোশ্যাল মিডিয়ায় মানুষ দিলেন এমন প্রতিক্রিয়া 1

ক্রিকেট পরামর্শদাতা কমিটি আরো একবার রবি শাস্ত্রীকে ভারতীয় দলের হেড কোচ নিযুক্ত করেছেন। এর আগে ২০১৭য় রবি শাস্ত্রী টিম ইন্ডিয়ার কোচ হয়েছিলেন আর এখন তাকে আগেও এই পদের দায়িত্ব সামলাতে দেখা যাবে। ক্রিকেটের অলিতেগলিতে অনেকদিন আগে থেকেই এই কথা বলা হচ্ছিল যে হেড কোচ আরো একবার রবি শাস্ত্রীই হবেন আর হয়েছেও তেমনটাই। রবি শাস্ত্রীর নামে ক্রিকেট পরামর্শদাতা কমিটি নিজেদের শিলমোহর লাগিয়ে দিয়েছে। কপিলদেব প্রেস কনফারেন্সে নিজের বয়ানে বলেন তিন নম্বরে টম মুডি ছিলেন, দু নম্বরে মাইক হেসন আর রবি শাস্ত্রী থেকেছেন প্রথম স্থানে।

২০২১ পর্যন্ত থাকবেন কোচ

রবি শাস্ত্রীর আবারও টিম ইন্ডিয়ার কোচ হওয়ায় সোশ্যাল মিডিয়ায় মানুষ দিলেন এমন প্রতিক্রিয়া 2

রবি শাস্ত্রীর কার্যকাল আগামি মাসের দক্ষিণ আফ্রিকা সফর থেকে শুরু হবে আর ২০২১এর ওয়ার্ল্ড টি-২০ পর্যন্ত চলবে। আপনাদের সকলকে জানিয়ে দিই যে রবি শাস্ত্রীর কোচিংয়েই ভারতীয় দল অস্ট্রেলিয়ায় টেস্ট সিরিজ জিতেছিল অন্যদিকে বিশ্বকাপ ২০১৯এ সেমিফাইনাল পর্যন্ত গিয়েছিল। রবি শাস্ত্রীর আরো একবার ভারতীয় দলের কোচ হওয়ার পর সোশ্যাল মিডিয়ায় মিশ্র প্রতিক্রিয়া দেখা গিয়েছে।

আসুন দেখে নেওয়া যাক সোশ্যাল মিডিয়ায় কে কি বললেন:

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *