তবে কি সন্তান আসছে যুবরাজ সিং-হ্যাজেল কিচ দম্পতির পরিবারে? 1

কয়েকদিন আগেই নিজের ৩৭ তম জন্মদিন উদযাপন করেছেন বর্তমানে জাতীয় দলের বাইরে থাকা যুবরাজ সিং। তখন থেকে নিউজে ছিলেন এই ক্রিকেটার। তবে কয়েকদিন পর আবারও ব্যক্তিগত জীবন নিয়ে নিউজের শিরোনাম হলেন এই তারকা খেলোয়াড়। গণমাধ্যমের সাম্প্রতিক রিপোর্ট অনুযায়ী, নিজেদের প্রথম সন্তান আগমনের অপেক্ষায় আছেন যুবরাজ সিংহ ও তাঁর স্ত্রী হ্যাজেল কিচ। এই দম্পতির কোল জুড়ে শীঘ্রই আসতে পারে সন্তান।

তবে কি সন্তান আসছে যুবরাজ সিং-হ্যাজেল কিচ দম্পতির পরিবারে? 2

সম্প্রতি মুকেশ আম্বানির মেয়ের বিয়ের অনুষ্ঠানে গিয়েছিলেন যুবরাজ সিংহ ও হ্যাজেল কিচ। তথ্য মতে, অনুষ্ঠানে অনেক শুভাকাঙ্ক্ষী অভিনন্দন জানিয়েছেন এই দম্পতিকে। যদিও গুঞ্জন শোনা যাচ্ছে, আসন্ন সন্তানের আগমন উপলক্ষেই অভিনন্দনে সিক্ত হয়েছেন তারা। তবে আনুষ্ঠানিক ভাবে এখনও  নিশ্চিত কোনো সংবাদ এখনও পাওয়া যায়নি। কারণ, এই দম্পতি সংবাদটি গোপন রাখতে চাচ্ছেন আপাতত। মুম্বাই মিরোর এক রিপোর্টে জানিয়েছে, শীঘ্রই বাবা-মা হতে চলেছেন যুবরাজ ও হ্যাজেল।

তবে কি সন্তান আসছে যুবরাজ সিং-হ্যাজেল কিচ দম্পতির পরিবারে? 3

কিছুদিন আগে পিঙ্কভিলার সাথে এক সাক্ষাৎকারে হ্যাজেল কিচ বলেন, “এখন পর্যন্ত কিছু নিশ্চিত নয়। এটা তখনই হবে যখন হওয়া উচিত, যেমন ভাবে আমাদের বিয়ে হয়েছিল। এটা ভাগ্যের বিষয়। আমি জানিনা এটা কেমন হবে যখন আমি অন্তঃসত্তা হবো কারণ সে সময়ই অনেক ভ্রমণ করে খেলার জন্য।”

তবে কি সন্তান আসছে যুবরাজ সিং-হ্যাজেল কিচ দম্পতির পরিবারে? 4

এদিকে, জন্মদিনে যুবরাজ সিংয়ের উদ্দেশ্যে এক হৃদয় জুড়ানো বার্তা পাঠিয়েছেন তাঁর স্ত্রী হ্যাজেল কিচ। জনপ্রিয় সামাজিক যোগাযোগের মাধ্যমে তিনি বলেন, যুবরাজ সিং তাঁর দেখা সবচাইতে সুন্দর মানুষ এবং বলেন যুবরাজ তাঁর জীবনকে পূর্ণতা দিয়েছে।

দেখে নিন হ্যাজেল কিচের করা পোস্ট 

Nazmus Sajid

Sports Fanatic!

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *