শেষ ওভারে দারুণ বোলিং করা কার্তিক ত্যাগীর প্রশংসায় মাতলেন বুমরাহ, হিরোকে জবাব দিলেন পেসার 1

আইপিএলের ৩২ তম ম্যাচে রাজস্থান রয়্যালস পাঞ্জাব কিংসকে ২ রানে পরাজিত করে। ১৯তম ওভারের মধ্যে, সবাই একমত হয়ে গিয়েছিল যে ম্যাচটি পাঞ্জাবের কাছে গিয়েছিল, কিন্তু রাজস্থান রয়্যালসের কার্তিক ত্যাগীর কাছে এটি অন্য কিছু মেনে নেওয়ার ছিল। শেষ ওভারে জয়ের জন্য পাঞ্জাব কিংসের প্রয়োজন ছিল চার রান এবং তার উপর নিকোলাস পুরান এবং এইডেন মার্করাম জুটি পাঞ্জাবের জন্য ক্রিজে ছিলেন। বিশ ওভারের প্রথম দুই বলে মাত্র একটি রান আসে। এরপর কার্তিক ত্যাগী পুরানকে প্যাভিলিয়নের পথ দেখান। চতুর্থ বলে তিনি একটি রানও দেননি এবং পঞ্চম বলে তিনি আবার দীপক হুডাকে আউট করেন। ওভারের শেষ বলে পাঞ্জাবকে জেতার জন্য ৩ রান দরকার ছিল কিন্তু ব্যাটে থাকা ফ্যাবিয়ান অ্যালেন কিছুই করতে পারেননি এবং রাজস্থান দল পেয়েছে দারুণ এক জয়।

PBKS vs RR, IPL 2021 - How Mustafizur Rahman and Kartik Tyagi won it for  Rajasthan Royals in the last two overs

কার্তিক ত্যাগীর এই অসাধারণ বোলিংয়ের পর, মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে খেলা ভারতের তারকা ফাস্ট বোলার জসপ্রিত বুমরাহ, কার্তিক ত্যাগীর জন্য একটি টুইটে লিখেছেন, “কি দারুণ ওভার। কার্তিক ত্যাগী চাপের মধ্যেও নিজেকে শান্ত রেখেছিলেন। উনি অনেক মুগ্ধ করেছেন।”

বুমরাহর এই বার্তাটি পড়ে কার্তিক ত্যাগীও নিজেকে থামাতে পারেননি এবং তিনি লিখেছেন, “যখন আপনার নায়কের কাছ থেকে একটি বার্তা আসে তখন খুব ভাল লাগে।”

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *