[cwa id='h1']
জসপ্রীত বুমরাহ শেষ বলে মারলেন গগণচুম্বি ছক্কা, তো দেখার মত ছিল বিরাট কোহলির প্রতিক্রিয়া

JCC
পেশাদার ক্রিকেটার হতে চান?
এখানে রেজিস্টার করুন

*T&C Apply

ভারত আর অস্ট্রেলিয়ার মধ্যে পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজের চতুর্থ ম্যাচ মোহালি ক্রিকেট স্টেডিয়ামে খেলা হচ্ছে। এই ম্যাচেটস জিতে প্রথমে ব্যাট করতে নামা ভারতীয় দল নির্ধারিত ৫০ ওভারে ৯ উইকেট হারিয়ে ৩৫৮ রানের বিশাল স্কোর দাঁড় করায়। অস্ট্রেলিয়াকে সিরিজ ২-২ সমতা ফেরানোর জন্য ৩৫৯ রানের লক্ষ্য দিয়েছে।

বুমরাহ ইনিংসের শেষ বলে মারলেন কমিন্সকে গগণচুম্বি ছক্কা
জসপ্রীত বুমরাহ শেষ বলে মারলেন গগণচুম্বি ছক্কা, তো দেখার মত ছিল বিরাট কোহলির প্রতিক্রিয়া 1
ভারতের ইনিংসের শেষ ওভার অস্ট্রেলিয়ার প্রধান জোরে বোলার প্যাট কমিন্স করেন। তিনি নিজের এই ওভারের শুরুয়াতি পাঁচ বলে বিজয় শঙ্কর আর যজুবেন্দ্র চহেলকে আউট করে দেন। ভারতের স্কোর ৪৯.৫ ওভারে ৯ উইকেটে ৩৫২ রান ছিল। শেষ বলে ব্যাটিং করার জন্য জসপ্রীত বুমরাহ মাঠে নামেন। প্যাট কমিন্স বুমরাহকে দ্রুতগতির ফুল লেংথ বল করেন, কিন্তু এই বলকে দুর্দান্তভাবে খেলে বুমরাহ মিডঅনের উপর দিয়ে এক দুর্দান্ত ছক্কা মারেন।

কোহলি, বুমরাহের ছক্কা দেখে লাফিয়ে ওঠেন
জসপ্রীত বুমরাহ শেষ বলে মারলেন গগণচুম্বি ছক্কা, তো দেখার মত ছিল বিরাট কোহলির প্রতিক্রিয়া 2
ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি, জসপ্রীত বুমরাহের ছক্কা দেখে ভীষণই খুশি হন। জসপ্রীত বুমরাহের ছক্কা দেখে তিনি ড্রেসিংরুমেই লাফিয়ে ওঠেন। জানিয়ে দিই যে বুমরাহ একজন জোরে বোলার, এই কারণে তার কাছ থেকে ব্যাটিংয়ে দলের কোনো বেশি আশা থাকে না, কিন্তু তিনি যখন এইভাবে এক দুর্দান্ত ছক্কা মারেন, তো ভারতীয় ড্রেসিংরুমে উপস্থিত থাকা সমস্ত প্লেয়াররই অবাক হয়ে যান। দেখা যায় তো এই ম্যাচে জসপ্রীত বুমরাহ এ বলে ৬০০র দুর্দান্ত স্ট্রাইকরেটে ৬ রান করে ফেলেন।

এখানে দেখুন বুমরাহের ছক্কার ভিডিয়ো

আপনারা এই ভিডিয়োতে পরিস্কার দেখতে পারেন যে কিভাবে জসপ্রীত বুমরাহ প্যাট কমিন্সকে এক দুর্দান্ত ছক্কা মারেন আর তা দেখে অধিনায়ক বিরাট কোহলি কীভাবে লাফিয়ে ওঠেন।

[cwa id='moreat']