ভিডিও: বুমরাহ নেটে করলেন অনিল কুম্বলের নকল, স্পিনার টুইট করে দিলেন প্রতিক্রিয়া

টিম ইন্ডিয়ার জোরে বোলার জসপ্রীত বুমরাহ প্রায়ই নিজের জোরে বোলিংয়ে বোলারদের সমস্যায় ফেলেন। কিন্তু এখন বুমরাহের স্পিন বোলিংয়ের শখ জেগেছে। এই জোরে বোলার নেট সেশন চলাকালীন তারকা প্রাক্তন স্পিনার অনিল কুম্বলের অ্যাকশনের কপি করেছেন। এর ভিডিও সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট ভাইরাল হচ্ছে, যা দেখে কুম্বলেও কমেন্ট করা থেকে নিজেকে বিরত রাখতে পারেননি।

জসপ্রীত বুমরাহ কুম্বলের অ্যাকশনের কপি করলেন

ভারতের জোরে বোলার জসপ্রীত বুমরাহ নিজের সঠিক ইয়র্কারের জন্য পরিচিত। সেই সঙ্গেই তার বোলিং অ্যাকশনও অন্যের চেয়ে তাকে আলাদা করে। কিন্তু এখন বুমরাহের একটি প্র্যাকটিস ভিডিও সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট ভাইরাল হচ্ছে। যেখানে এই জোরে বোলার নিজের নয় বরং প্রাক্তন তারকা স্পিনার অনিল কুম্বলের অ্যাকশনে বোলিং করছেন। এই ভিডিওটি বিসিসিআইও শেয়ার করেছে আর ক্যাপশনে লিখেছে, “আমরা জসপ্রীত বুমরাহের আগুনে ইয়র্কার আর দ্রুতগতির বাউন্সার দেখেছি। এখানে আমরা পেশ করহি জোরে বোলারের অনন্য রূপ। জসপ্রীত বুমরাহ মহান লেগ স্পিনার অনিল কুম্বলের অ্যাকশনের নকল করছেন আর এটা ও দুর্দান্তভাবে করেছ”।

অনিল কুম্বলে করলেন কমেন্ট

জসপ্রীত বুমরাহ দ্বারা নেটে অনিল কুম্বলের অ্যাকশনের কপি করার ভিডিও সোশ্যাল মিডিয়ায় দ্রুতগতিতে ভাইরাল হচ্ছে। এই ভিডিওটি অনিল কুম্বলেও দেখেছেন আর তিনি কমেন্ট করা থেকে নিজেকে বিরত রাখতে পারেননি। তিনি কমেন্টস করে লেখেন, “ভীষণই ভালো করেছো বুমরাহ। যথেষ্ট সুন্দর করেছো। তুমি আগামী প্রজন্মের তরুণ জোরে বোলারদের জন্য একজন প্রেরণাদায়ক, যারা তোমার শৈলী নকল করছে। আগামী সিরিজের জন্য শুভকামনা”।

চোট থেকে প্রত্যাবর্তন করছেন বুমরাহ

ভিডিও: বুমরাহ নেটে করলেন অনিল কুম্বলের নকল, স্পিনার টুইট করে দিলেন প্রতিক্রিয়া 1

৫ ফেব্রুয়ারি থেকে ভারত-ইংল্যান্ডের মধ্যে টেস্ট সিরিজ শুরু হবে। টিম ইন্ডিয়ার জোরে বোলার জসপ্রীত বুমরাহ চোট থেকে প্রত্যাবর্তন করছেন। অস্ট্রেলিয়া সফরে খেলা হওয়া তৃতীয় ম্যাচে ফিল্ডিংয়ের সময় পেটের মাংসপেশীতে টান লেগেছিল। যে কারণে তাকে গাবা টেস্ট ম্যাচ খেলতে দেখা যায়নি। কিন্তু এখন বুমরাহ সম্পূর্ণভাবে ফিট আর প্রথমবার ঘরোয়া পরিবেশে বোলিং করতে নামবেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *