ওয়েস্টইন্ডিজ সফর থেকে বিশ্রাম নিয়ে এই অভিনেত্রীর সঙ্গে কিছু সময় কাটাতে পারেন বুমরাহ? 1

ক্রিকেটের মাঠে জসপ্রীত বুমরাহের দুর্দান্ত প্রদর্শনের কারণে তার ফিমেল ফ্যানের সংখ্যাও দ্রুত বেড়ে চলেছে। বেশ কিছু তরুণী তার জোরে বোলিং পছন্দ করেন আর যদি সোশ্যাল মিডিয়ায় জসপ্রীত বুমরাহ নিজের কোনো ছবি শেয়ার করেন তো তাতে জমিয়ে লাই আর ভাল কমেন্ট পান।

অনুপমা পরেমেশ্বরনকে করছেন ডেট?

ওয়েস্টইন্ডিজ সফর থেকে বিশ্রাম নিয়ে এই অভিনেত্রীর সঙ্গে কিছু সময় কাটাতে পারেন বুমরাহ? 2

খবর পাওয়া যাচ্ছিল যে জসপ্রীত বুমরাহ তেলেগু ফিল্ম অভিনেত্রী অনুপমা পরেমেশরনকে ডেট করছেন। যদি মিডিয়া রিপোর্টের কথা ধরা হয় তো তেলেগু ফিল্মের অভিনেত্রী অনুপমা পরেমশ্বরণ আর জসপ্রীত বুমরাহ সিরিয়াস রিলেশনশিপে রয়েছেন। জানিয়ে দিই যে জসপ্রীত বুমরাহ টুইটারে একজন মাত্র অভিনেত্রীকেই ফলো করেন, আর তিনি হলেন অনুপমা পরমেশ্বরন।

ওয়েস্টইন্ডিজ সফর থেকে বিশ্রাম নিয়ে অনুপমার সঙ্গে কাটাতে পারেন সময়?

ওয়েস্টইন্ডিজ সফর থেকে বিশ্রাম নিয়ে এই অভিনেত্রীর সঙ্গে কিছু সময় কাটাতে পারেন বুমরাহ? 3

জসপ্রীত বুমরাহকে বিশ্বকাপের পর ওয়েস্টইন্ডিজ সফরে বিশ্রাম দেওয়া হবে। বিসিসিআইয়ের ঘনিষ্ঠ সূত্র আগেই এই কথা জানিয়েছিলেন যে জসপ্রীত বুমরাহ ভারতীয় দলের সঙ্গে ওয়েস্টইন্ডিজ যাবেন না। অন্যদিকে অনুপমারও ফিল্ম রক্ষাসুধু ২ আগস্টে রিলিজ হতে চলেছে। এরপর তিনি বেশ কিছু সময় খালি থাকবেন। এই অবস্থায় এই বিষয়ে যথেষ্ট চর্চা রয়েছে যে অনুপমা আর জসপ্রীত বুমরাহ কিছু সময় এক সঙ্গে কাটাবেন।

বুমরাহকে নিয়ে অনুপমা বলেছিলেন এই কথা

ওয়েস্টইন্ডিজ সফর থেকে বিশ্রাম নিয়ে এই অভিনেত্রীর সঙ্গে কিছু সময় কাটাতে পারেন বুমরাহ? 4

জসপ্রীত বুমরাহের সঙ্গে নিজের সম্পর্কের ব্যাপারে যখন অনুপমা পরমেশ্বরণকে প্রশ্ন করা হয় তো তিনি নিজের বয়ানে বলেছিলেন, “আমরা দুজনের স্রেফ ভালো বন্ধু। এরচেয়ে বেশি আমাদের মধ্যে কোনো সম্পর্ক নেই”। তার এই বয়ানের পরও লোক তার আর বুমরাহের রিলেশনের ব্যাপারে কথা বলছেন। জসপ্রীত বুমরাহ এই মুহূর্তে বিশ্বকাপে খেলার জন্য ভারতীয় দলের সঙ্গে ইংল্যাণ্ডের রয়েছেন। এই বিশ্বলাপে এখনো পর্যন্ত বুমরাহের প্রদর্শন দুর্দান্ত থেকেছে। এই খেলোয়াড় এখনো পর্যন্ত খেলা ৮টি ম্যাচে ১৭টি উইকেট নিয়েছেন। ভারতীয় দলকে যদি আগেও ভাল প্রদর্শন করতে হয় তো এই খেলোয়াড়ের নিজের ছন্দ ধরে রাখা ভীষণই জরুরী।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *