জস বাটলারকে নিয়ে এল বড় আপডেট, আজ ইংল্যান্ডের হয়ে করতে পারেন ব্যাটিং
LONDON, ENGLAND - MAY 26: Jos Buttler of England bats during day three of the 1st NatWest Test match between England and Pakistan at Lord's Cricket Ground on May 26, 2018 in London, England. (Photo by Gareth Copley/Getty Images)

এজবাস্টন টেস্টের প্রথম ইনিংসে ২৮৭ রানে অলআউট হওয়ার পর ইংল্যান্ড বড় ধাক্কা খেয়েছিল। ইংল্যান্ডের উইকেটকিপার ব্যাটসম্যান আহত হয়ে যান, আর তাকে হাসপাতালে নিয়ে যেতে হয়। বাটলারে বাঁ হাতে মধ্যমায় চোট লাগে, এবং তাকে পাশের হাসপাতালেই এক্সরের জন্য নিয়ে যাওয়া হয়। বাটলার বিরাটের মারা শটকে আটকানোর চেষ্টা করছিলেন, কিন্তু বল তার আঙুলে গিয়ে লাগে। স্লিপে ফিল্ডিং করতে গিয়ে আহত হন বাটলার।

ম্যাচ চলাকালীন হলের আহত
জস বাটলারকে নিয়ে এল বড় আপডেট, আজ ইংল্যান্ডের হয়ে করতে পারেন ব্যাটিং 1
বাটলার ইংল্যাণ্ড টেস্ট দলের সহঅধিনায়ক আর তার আহত হওয়া দলের কাছে বড় ধাক্কার মতই। যে ধরণের চোট পেয়েছেন বাটলার তাতে তার সিরিজ থেকেই ছিটকে যাওয়ার আশঙ্কা রয়েছে। বাটলার ইংল্যান্ডের সবচেয়ে আক্রামণাত্মক ব্যাটসম্যানদের মধ্যে অন্যতম যদিও প্রথম ইনিংসে তিনি কোনও রানই করতে পারেন নি।

ফ্র্যাকচার হয় নি
জস বাটলারকে নিয়ে এল বড় আপডেট, আজ ইংল্যান্ডের হয়ে করতে পারেন ব্যাটিং 2
বাটলারের আহত হওয়ার পর তার এক্সরে হয়, যারপর ইংল্যান্ডের টিম ম্যানেজমেন্ট নিশ্চিত করেছেন যে বাটলারের আঙুলে ফ্র্যাকচার হয় নি, যদিও তারা এটা পরিস্কার করে দিয়েছেন যে তিনি দ্বিতীয় দিন মাঠে ফিল্ডিং করতে নামবেন না। সেই সঙ্গে একথারও পুষ্টী হয় নি যে বাটলার আজকের দিনেও মাঠে নামতে পারবেন কি না।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *